বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > খাটের ওপর খোলা ইতিহাস বই, ঘর থেকে উদ্ধার হল মাধ্যমিক পরীক্ষার্থীর ঝুলন্ত দেহ
প্রতীকি ছবি

খাটের ওপর খোলা ইতিহাস বই, ঘর থেকে উদ্ধার হল মাধ্যমিক পরীক্ষার্থীর ঝুলন্ত দেহ

  • পরিবারের দাবি, মামাবাড়িতে মায়ের সঙ্গে থাকত বিশাল। বাবা থাকেন কাটোয়ায়। স্থানীয় আউড়িয়া উচ্চ বিদ্যালয়ের ছাত্র ছিল সে।

মাধ্যমিকের ইতিহাসের প্রস্তুতি আশানুরুপ না হওয়ায় আত্মঘাতী হল এক ছাত্র। ঘটনা পূর্ব বর্ধমানের কাটোয়ার আউড়িয়া গ্রামের। নিহত ছাত্রের নাম বিশাল চৌধুরী। সোমবার থেকে মাধ্যমিক পরীক্ষায় বসার কথা ছিল তাঁর।

পরিবারের দাবি, মামাবাড়িতে মায়ের সঙ্গে থাকত বিশাল। বাবা থাকেন কাটোয়ায়। স্থানীয় আউড়িয়া উচ্চ বিদ্যালয়ের ছাত্র ছিল সে। মাধ্যমিকের জন্য গত ২ বছর ধরে মনোযোগী হয়ে পড়াশুনো করছিল ছাত্রটি। টেস্টে মোট ৬৮৫ পায়। ইতিহাসে পায় ৮৫। কিন্তু এই নম্বরে খুশি ছিল না বিশাল। ইতিহাসে আরও ভালো করতে নানা রকম নোট পড়া শুরু করে। কিন্তু নোট কিছুতেই মনে থাকছে না বলে পরিবারের সদস্যদের জানিয়েছিল সে।

রবিবার সকালে ঘুম থেকে উঠে চা বিস্কুট খেয়ে নিজের ঘরে পড়তে চলে যায় বিশাল। এর পর ঘরের ভিতর থেকে আওয়াজ পান তার মা চন্দ্রিকাদেবী। দরজা ভেঙে ঘরে ঢুকে ছেলেকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান তিনি। নীচে খোলা ইতিহাস বই।

ছেলেকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা। মৃতের পরিবারের তরফে জানানো হয়েছে, করোনা পরিস্থিতিতে দীর্ঘদিন ঘরবন্দি থাকায় হতাশায় ভুগছিল কিশোরটি। তবে তার জেরে এমন পদক্ষেপ যে সে করতে পারে তা অনুমান করতে পারেননি কেউ।

বন্ধ করুন