বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Madhyamik student suicide: ক্যানসার আক্রান্ত বাবা, মাধ্যমিকের ভূগোল পরীক্ষা দিয়ে আত্মঘাতী ছাত্রী

Madhyamik student suicide: ক্যানসার আক্রান্ত বাবা, মাধ্যমিকের ভূগোল পরীক্ষা দিয়ে আত্মঘাতী ছাত্রী

আত্মঘাতী মাধ্যমিক পরীক্ষার্থী। (প্রতীকী ছবি)

পুলিশ সূত্রে জানা গিয়েছে, এদিন পাঁশকুড়ার বাড়ি থেকে ওই মাধ্যমিক পরীক্ষার্থীর দেহ উদ্ধার হয়েছে। সিলিং ফ্যান থেকে গলায় ওড়না জড়ানো অবস্থায় তার দেহ উদ্ধার হয়। 

আবারও উদ্ধার হল এক মাধ্যমিক পরীক্ষার্থীর ঝুলন্ত দেহ। আজ রবিবার সকালে ওই মাধ্যমিক পরীক্ষার্থীর দেহ উদ্ধার হয়। তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। ঘটনাটি ঘটেছে পূর্ব মেদিনীপুরের পাঁশকুড়ায়। মৃত ছাত্রীর দেহটি উদ্ধার করার পর ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিশ। আদৌ ওই ছাত্রী আত্মঘাতী হয়েছে নাকি এর পিছনে অন্য কারণ রয়েছে তা খতিয়ে দেখছে পুলিশ। এদিন ছাত্রীর ঝুলন্ত দেহ উদ্ধারকে কেন্দ্র করে এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায়।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, এদিন পাঁশকুড়ার বাড়ি থেকে ওই মাধ্যমিক পরীক্ষার্থীর দেহ উদ্ধার হয়েছে। সিলিং ফ্যান থেকে গলায় ওড়না জড়ানো অবস্থায় তার দেহ উদ্ধার হয়। পরিবারের দাবি, শনিবার ভূগোল পরীক্ষা দিয়ে বাড়ি ফেরার পর সকলের সঙ্গে ঠিকভাবেই কথা বলেছিল ছাত্রীটি। শেষবার পরিবারের সদস্যদের সঙ্গে তার কথা হয় রাত্রি ১০টা নাগাদ। পরে সকালে তার ঘর থেকে ঝুলন্ত দেহ উদ্ধার হয়। ছাত্রীটি মাধ্যমিক পরীক্ষা কেমন দিয়েছিল তা জানার চেষ্টা করছে পুলিশ। পাশাপাশি ছাত্রীর এক আত্মীয় জানান, তার বাবা ক্যানসার আক্রান্ত হয়েছেন। বর্তমানে তিনি হাসপাতালে ভরতি রয়েছেন। সেই কারণেও ছাত্রী আত্মঘাতী হয়েছে কিনা তা জানার চেষ্টা করছে পুলিশ। যদিও ছাত্রটির দেহে বাইরে থেকে কোনও আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। তবে মৃতদেহ ময়নাতদন্তের পরে তার মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে বলে মনে করছে পুলিশ।

প্রসঙ্গত, গত বৃহস্পতিবার একইভাবে হরিণঘাটায় গলায় ফাঁস দিয়ে আত্মঘাতী হয়েছিল এক মাধ্যমিক পরীক্ষার্থী। ওই ছাত্রীর নাম মৌমিতা ভৌমিক। গলায় ফাঁস লাগানো অবস্থায় ঘর থেকে উদ্ধার করা হয় মৌমিতাকে। পরে পুলিশ এসে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়।

স্থানীয় সূত্রে জানা যায়, পরিবারের লোকজন ঘরের ভিতরে তাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। ঘটনায় কান্নায় ভেঙে পড়ে পরিবারের অন্যান্য সদস্যরা। তড়িঘড়ি খবর দেওয়া হয় হরিণঘাটা নগরউখড়া পুলিশ ফাঁড়িতে। পুলিশ এসে মৃতদেহ উদ্ধার করে নিয়ে যায় হরিণঘাটা গ্রামীণ হাসপাতালে। সেখানে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন।

এরও কয়েকদিন আগে স্কুল থেকে অ্যাডমিট কার্ড নিয়ে বাড়ি ফিরেই গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী হয়েছিল দক্ষিণ দিনাজপুর জেলার তপন থানার সাদুল্লাপুরের এক মাধ্যমিক পরীক্ষার্থী। বরাবর ক্লাসের প্রথম স্থানাধিকারী এই ছাত্রী মাধ্যমিকের অ্যাডমিট কার্ড হাতে নিয়েই কেন আত্মঘাতী হল তা খতিয়ে দেখছে পুলিশ।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

বাংলার মুখ খবর

Latest News

‘ইনস্টাগ্রাম ফলোয়ার্সের ভিত্তিতে কাজ পাচ্ছেন শিল্পীরা’, ক্ষোভ উগরে দিলেন রত্না আদৃতের সঙ্গে সম্পর্কে ছিল?‘মিষ্টি দিদি’ কৌশাম্বিকে কেন আনফলো করেন? অকপট সৌমিতৃষা লিড ধরে রাখতে পারিনি, হতাশ লাগছে- Malaysia Masters final-এ হেরে আক্ষেপ সিন্ধুর এগিয়ে আসছে রেমাল ঘূর্ণিঝড়, কলকাতায় বৃষ্টি, বাংলাদেশের কী পরিস্থিতি? স্টার্কের ২৪ কোটি টাকার বল, বেঙ্কির ৩ বলের ম্যাজিক- কোন ৫ মুহূর্তে IPL জিতল KKR? IPL Final-এ গোল্ডেন ডাক করে ম্যাক্সওয়েল, স্টোইনিসের লজ্জার নজির ছুঁলেন হেড সোমে বাতিল ৫২ ট্রেন! ঘূর্ণিঝড়ের জেরে শিয়ালদা-হাওড়ায় কোনগুলি চলবে না? রইল লিস্ট এয়ার টার্বুল্য়ান্সের মাঝে পড়ল কাতার বিমান সংস্থার ফ্লাইট, ১২জন আহত ১১৩ রানে অলআউট, CSK-কে মুক্তি দিয়ে IPL Final-এর ইতিহাসে সর্বনিম্ন স্কোর SRH-এর সুনীলের বিদায়ী ম্যাচের জন্য বিশেষ পরিকল্পনা, অনুমতির অপেক্ষায় বঙ্গ ফুটবল সংস্থা

Latest IPL News

মাস্কে মুখ ঢেকে IPL ফাইনালে শাহরুখ! KKR-এর জয়ের রাস্তা চওড়া,তবুও উদ্বেগে ভক্তরা টসের সময় অবাক কাণ্ড, এক পাক ঘুরে নিলেন শ্রেয়স আইয়ার, তাজ্জব নেটদুনিয়া, ভিডিয়ো পঞ্চম বলে ভাঙল অভিষেকের স্টাম্প, পাওয়ার প্লে-তে রাহুলকে ফেরালেন স্টার্ক- ভিডিয়ো IPL ফাইনালে ‘বিরিয়ানি ডার্বি’, কলকাতা-হায়দরাবাদ টক্করে আক্রম বললেন, 'ওটা পোলাও…' ‘তুই আমার থেকে ভালো বোলার হবি,’ কার টোটকায় ব্যাটার থেকে অলরাউন্ডার হলেন অভিষেক? অশ্বিন আন্নার বাইসেপ! ফটোশপে কাঁচা কাজ রাজস্থানের, জোর খিল্লি সোশ্যাল মিডিয়ায় কেকেআর-এর IPL জয়ের আগেই কেক কাটলেন আরিয়ান, কীসের উদযাপনে শাহরুখ-পুত্র? KKR-এর হাতেই উঠবে IPL ট্রফি, আত্মবিশ্বাসী বনির; ফাইনালে দর্শনার পাশে নেই সৌরভ! CSK, MI অথবা RCB, তিন দলের কাউকে ছাড়া IPL ফাইনাল এই নিয়ে তৃতীয়বার, দেখুন ইতিহাস এটা আলাদা অনুভূতি, আমরা নিশ্চিত ট্রফি জিতব- ফাইনালের আগে ভুবনেশ্বরের হুঙ্কার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.