বাড়ি > বাংলার মুখ > অন্যান্য জেলা > Madhyamik Marksheet Distribution: বৃহস্পতিবারের পরিবর্তে ২ দিন বিতরণ, আজও দেওয়া হবে মাধ্যমিকের মার্কশিট
বৃহস্পতিবারের পরিবর্তে দু'দিন মাধ্যমিকের রেজাল্ট দেওয়া হবে (ছবিটি প্রতীকী, সৌজন্য এএনআই)
বৃহস্পতিবারের পরিবর্তে দু'দিন মাধ্যমিকের রেজাল্ট দেওয়া হবে (ছবিটি প্রতীকী, সৌজন্য এএনআই)

Madhyamik Marksheet Distribution: বৃহস্পতিবারের পরিবর্তে ২ দিন বিতরণ, আজও দেওয়া হবে মাধ্যমিকের মার্কশিট

  • বৃহস্পতিবার রাজ্যজুড়ে লকডাউন। সেজন্য নয়া দু'দিন মার্কশিট বিতরণের সিদ্ধান্ত পর্ষদের।

বৃহস্পতিবার রাজ্যজুড়ে লকডাউন। সেজন্য মাধ্যমিক পরীক্ষার মার্কশিট ও সার্টিফিকেট বিতরণের দিন বদল করল মধ্যশিক্ষা পর্ষদ। আজ (বুধবার) এবং শুক্রবার পর্ষদের ক্যাম্প অফিস থেকে তা দেওয়া হবে বলে বিজ্ঞপ্তি জারি করা হয়েছে। তারপর স্কুলগুলি থেকে তা পরীক্ষার্থীদের হাতে তুলে দেওয়া হবে।

গত ১৫ জুলাই মাধ্যমিকের ফল প্রকাশের দিন পর্ষদের সভাপতি কল্যাণময় গঙ্গোপাধ্যায় জানিয়েছিলেন, করোনাভাইরাস পরিস্থিতিতে এবার দিনের দিন মার্কশিট ও সার্টিফিকেট পাবেন না পরীক্ষার্থীরা। পরিবর্তে আগামী ২২ জুলাই (বৃহস্পতিবার) পর্ষদের বিভিন্ন ক্যাম্প থেকে স্কুলের প্রতিনিধিদের মার্কশিট ও সার্টিফিকেট বিতরণ করা হবে। সেজন্য যাবতীয় সুরক্ষাবিধিও মেনে চলা হবে বলে জানান তিনি।

এরইমধ্যে গত সোমবার রাজ্য সরকারের তরফে জানানো হয়, করোনার সংক্রমণের শৃঙ্খল ভাঙতে প্রতি সপ্তাহে দু'দিন রাজ্যজুড়ে সম্পূর্ণ লকডাউন কার্যকর হবে। তার জেরে মার্কশিট ও সার্টিফিকেট বিতরণের দিন পরিবর্তনের সিদ্ধান্ত নেয় পর্ষদ। বিজ্ঞপ্তি জারি জানানো হয়, বৃহস্পতিবারের পরিবর্তে বুধবার (২২ জুলাই) এবং শুক্রবার (২৪ জুলাই) তা বিলি করা হবে।

বন্ধ করুন