বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > মাধ্যমিকের টেস্টে টুকলি করতে গিয়ে ধরা পড়ে আত্মঘাতী ছাত্রী
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

মাধ্যমিকের টেস্টে টুকলি করতে গিয়ে ধরা পড়ে আত্মঘাতী ছাত্রী

  • পরীক্ষা শেষে বাড়ি ফিরেই অ্যাসিড খায় ছাত্রীটি। এর পর বাঁচানোর জন্য ছোটাছুটি শুরু করে সে।

মাধ্যমিকের টেস্টে নকল করতে গিয়ে ধরা পড়ায় আত্মঘাতী হল এক ছাত্রী। ঘটনা নদিয়ার শান্তিপুরে। কলকাতার SSKM হাসপাতালে এনেও বাঁচানো যায়নি ছাত্রীকে। ঘটনায় স্কুল কর্তৃপক্ষের বিরুদ্ধে অভিযোগ করেছে ছাত্রীর পরিবার। ছাত্রীর মৃত্যুতে শোকপ্রকাশ করলেও অভিযোগ অস্বীকার করেছে স্কুল।

পর্ষদের নির্দেশে রাজ্যের বিভিন্ন স্কুলে চলছে মাধ্যমিকের টেস্ট। পরীক্ষা চলছে শান্তিপুরের নরসিংনগরের শরৎকুমারী উচ্চ বালিকা বিদ্যালয়েও। শনিবার পরীক্ষা চলাকালীন পাপিয়া পাল নামে ওই ছাত্রীর কাছ থেকে টুকির কাগজ উদ্ধার করেন এক শিক্ষিকা। সেই কাগজ কেড়ে নিয়ে ছাত্রী বকাবকি করেন তিনি। তা দেখে অন্য ছাত্রীরা হাসতে থাকে।

পরীক্ষা শেষে বাড়ি ফিরেই অ্যাসিড খায় ছাত্রীটি। এর পর বাঁচানোর জন্য ছোটাছুটি শুরু করে সে। পরিবারের সদস্যরা তাকে শান্তিপুর স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে গেলে তাঁকে SSKM-এ নিয়ে যেতে বলেন চিকিৎসকরা। সেখানে মৃত্যু হয় ছাত্রীর।

পরিবারের সদস্যদের অভিযোগ, টুকলির কাগজ কেড়ে নিয়ে ছাত্রীকে বকাবকি করার পাশপাশি শারীরিক নিগ্রহ করেন শিক্ষিকা। তাতেই অপমানিত হয়ে আত্মঘাতী হয়েছে সে। অভিযোগ অস্বীকার করে স্কুলের প্রধান শিক্ষিকা জানিয়েছেন, ছাত্রীকে বকাবকি করা হয়েছিল। কিন্তু শারীরিক নিগ্রহ করা হয়নি।

 

বন্ধ করুন