বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > মহেশতলা জোড়া খুন কাণ্ডের কিনারা করল পুলিশ, কেমন করে পাকড়াও অভিযুক্ত?

মহেশতলা জোড়া খুন কাণ্ডের কিনারা করল পুলিশ, কেমন করে পাকড়াও অভিযুক্ত?

জোড়া খুন কাণ্ডের মূল অভিযুক্তকে গ্রেফতার

তারিখটা ছিল ১২ মে। ওইদিন গৃহশিক্ষক মহেশতলার এই বাড়িতে পড়াতে আসেন। দরজা খোলা দেখে তাঁর সন্দেহ হয়। তবে তিনি ভিতরে ঢুকে দেখেন ঘরেই পড়ে রয়েছে ঠাকুমা–নাতির রক্তাক্ত দেহ। এই দৃশ্য দেখে তিনি ডাকেন প্রতিবেশীদের। তাঁরা এসে এমন দৃশ্য দেখে পুলিশে খবর দেন। তখন থেকেই তদন্ত শুরু করে পুলিশ। পুলিশকে ভাবিয়ে তোলে।

মহেশতলার জিনজিরা বাজারে জোড়া খুন কাণ্ডের মূল অভিযুক্তকে গ্রেফতার করল ডায়মন্ডহারবার জেলা পুলিশ। আর এই অভিযুক্তকে গ্রেফতার করতেই কিনারা হয়ে গেল জোড়া খুন কাণ্ডের। জোড়া খুনে অভিযুক্তকে গ্রেফতার করতে পুলিশকে বহ কৌশল অবলম্বন করতে হয়েছে বলে খবর। ঠাকুমা ও নাতিকে খুন করেছিল এই অভিযুক্ত। তাকে গ্রেফতার করে দফায় দফায় জেরা করতেই ভেঙে পড়ে অভিযুক্ত। তারপর খুনের কথা স্বীকার করে সে।

পুলিশ কী তথ্য পেয়েছে?‌ পুলিশ সূত্রে খবর, ধৃতের নাম আসাব শেখ ইউসুফ। খুনে অভিযুক্ত আসাব পেশায় রাজমিস্ত্রি। তিন মাস আগে এই বাড়িতে কাজ করেছিল আসাব। তখনই গোটা বিষয়টি রেইকি করে নিয়ে যায়। রাজমিস্ত্রির কাজে সময় লেগে যায় একমাস। আর তার মধ্যে গোটা বাড়িতে কে, কখন থাকে এবং কোথায়, কি আছে তা রেইকি করে নেয় অভিযুক্ত। এই বাড়ির গৃহকর্তা শেখর মণ্ডল দুপুরে থাকতেন না। আর বিকেলে গৃহশিক্ষক পড়াতেন আসতেন। এই বিষয়টি দীর্ঘদিন দেখে চুরি করতে এসেছিল আসাব। কিন্তু বাড়ির সদস্যরা সেটা দেখে ফেলতেই আসাব ঠাকুমা–নাতিকে খুন করে চম্পট দেয় অভিযুক্ত। জেরায় এই কথা স্বীকার করেছে সে।

তারপর ঠিক কী ঘটেছিল?‌ তারিখটা ছিল ১২ মে। ওইদিন গৃহশিক্ষক মহেশতলার এই বাড়িতে পড়াতে আসেন। দরজা খোলা দেখে তাঁর সন্দেহ হয়। তবে তিনি ভিতরে ঢুকে দেখেন ঘরেই পড়ে রয়েছে ঠাকুমা–নাতির রক্তাক্ত দেহ। এই দৃশ্য দেখে তিনি ডাকেন প্রতিবেশীদের। তাঁরা এসে এমন দৃশ্য দেখে পুলিশে খবর দেন। তখন থেকেই তদন্ত শুরু করে পুলিশ। জোড়া খুনের তদন্তে নেমে এলাকার সিসিটিভ ফুটেজ সংগ্রহ করেন তাঁরা। সেখানে দেখা যায়, সন্দেহভাজন এক ব্যক্তিকে ছাতা মাথায় দিয়ে এই বাড়িতে ঢুকল। আর কিছুক্ষণ পরে সে বেরিয়ে গেল। সাইকেল নিয়ে এলেও সেটা বাড়ির থেকে একটু দূরে রেখেছিল ওই ব্যক্তি। তখন পরনে ছিল লুঙ্গি। আর বাড়ি থেকে বেরিয়ে যাওয়ার সময় পরনে ছিল হাফ প্যান্ট। এটাই পুলিশকে ভাবিয়ে তোলে।

কেমন করে ধরল পুলিশ?‌ এই সিসিটিভি ফুটেজ বারবার পরীক্ষা করা হয়। বাড়ির সামনে ক্যামেরা আছে জানত বলেই আসাব ছাতা ব্যবহার করে মুখ ঢেকেছিল। কিন্তু বেরিয়ে যাওয়ার সময় একঝলক তার মুখ ধরা পড়ে যায় ক্যামেরায়। আর তাতেই জোড়া খুনের কিনারা সহজ হয়ে যায়। সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে অভিযুক্তকে ঘটনার ৪৮ ঘণ্টার মধ্যে গ্রেফতার করে পুলিশ। বিষ্ণুপুর থানার বাখরাহাট রোডের রসপুঞ্জ এলাকা থেকে গ্রেফতার হয়েছেন জোড়া খুনে অভিযুক্ত আসাবকে। তারপর মহেশতলা থানায় নিয়ে এসে জেরা করতেই গোটা ঘটনা নিজের মুখে স্বীকার করে পুলিশের কাছে। মায়া মণ্ডল ও হিরণ মণ্ডলকে খুন করেছিল সে। আসাবের বাড়ি মুর্শিদাবাদে হলেও কালীতলা থানা এলাকায় ভাড়া থাকে। বড়লোক পরিবার দেখে মোটা টাকা হাতাতেই এই খুন বলে সে পুলিশকে জানিয়েছে।

বাংলার মুখ খবর

Latest News

ধনু, মকর, কুম্ভ, মীনের মধ্যে শনিবার সৌভাগ্যের কৃপা কাদের ওপর?১৮ মের রাশিফল রইল সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিকের মধ্যে শনিবার কারা লাকি? রইল ১৮ মে রাশিফল দ মেষ, বৃষ, মিথুন, কর্কটের মধ্যে আজ লাকি কারা? ১৮ মে শনিবারের রাশিফল দেখে নিন জিতেও বিদায় LSG-র, হেরে তলানিতেই MI, প্লে-অফের দৌড়ে অ্যাডভান্টেজ CSK ব্যর্থ হল রোহিতের লড়াই, নিজেদের ডেরায় হেরে লাস্টবয় হয়েই অভিযান শেষ মুম্বইয়ের কোহলির স্ট্রিট ক্রিকেট দলে জায়গা পেলেন রাসেল, বন্ধু এবিডি-কেও নিতে ভোলেননি বিরাট '১৫ বছর বয়স থেকেই আমার জীবনে ও আছে', শিখরের সঙ্গে প্রেমে ‘সিলমোহর’ জাহ্নবীর! কেজরিওয়াল ও আপের বিরুদ্ধে চার্জশিট দাখিল করল ইডি মালা পরাতে এসে কানহাইয়া কুমারের উপর হামলা, ছেটানো হল কালি, দেখুন Video শীতলকুচিতে গুলি, ২৪ ঘণ্টার মধ্যে প্রশাসনের কাছে রিপোর্ট চাইল CEO দফতর

Latest IPL News

ব্যর্থ হল রোহিতের লড়াই, নিজেদের ডেরায় হেরে লাস্টবয় হয়েই অভিযান শেষ মুম্বইয়ের কোহলির স্ট্রিট ক্রিকেট দলে জায়গা পেলেন রাসেল, বন্ধু এবিডি-কেও নিতে ভোলেননি বিরাট IPL 2024: চিন্নাস্বামীতে বাসি-পচা খাবার খেয়ে জ্ঞান হারালেন দর্শক! দায়ের হল FIR IPL-অনেক সমালোচনা হয়েছে, কিন্তু অনবদ্য অধিনায়কত্ব করছে, শ্রেয়সের প্রশংসায় এবি স্পঞ্জের মতো জল শুঁষে নিচ্ছে আউটফিল্ড, RCB v CSK ম্যাচে বৃষ্টি নিয়ে চিন্তা নেই! টি২০ বিশ্বকাপের পরই অবসর নয়, আরও কয়েক বছর ক্রিকেট খেলতে চান, জানিয়ে দিলেন রোহিত IPL 2024-এর ভিত্তিতেই কি T20 WC 2024-র দল নির্বাচন করা হয়েছে? কী বললেন BCCI সচিব গভীর অন্ধকারের মধ্যে.....টানা হারের যন্ত্রণার কথা জানালেন RCB-র বিরাট কোহলি IPL 2024-ধোনির এটাই শেষ মরশুম নয়, আরসিবি ম্যাচের আগে বড় বার্তা প্রাক্তন সতীর্থর ‘ভামিকা ভালোই ব্যাট চালাচ্ছে, তবে ক্রিকেটে আসবে কিনা’!মেয়েকে নিয়ে বিরাটের বার্তা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.