বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > উত্তরের পর এবার দক্ষিণ দিনাজপুরেও ঢুকে পড়ল করোনা, আক্রান্ত ভিনরাজ্য ফেরত ৩
ফাইল ছবি
ফাইল ছবি

উত্তরের পর এবার দক্ষিণ দিনাজপুরেও ঢুকে পড়ল করোনা, আক্রান্ত ভিনরাজ্য ফেরত ৩

  • জানা গিয়েছে দক্ষিণ দিনাজপুরের কুশমণ্ডির বাসিন্দা ওই ৩ ব্যক্তি দিন কয়েক আগে ভিনরাজ্য থেকে ফেরেন। তার পর কুশমণ্ডিরই একটি সরকারি কোয়ারেন্টাইন সেন্টারে রাখা হয়েছিল তাঁদের।

পশ্চিমবঙ্গের আরও এক জেলায় খোঁজ মিলল করোনা রোগীর। উত্তর দিনাজপুরের পর এবার করোনা আক্রান্তের খোঁজ মিলল দক্ষিণ দিনাজপুরে। সেখানে ভিনরাজ্য ফেরত ৩ শ্রমিকের দেহে করোনার সংক্রমণ মিলেছে। কোয়ারেন্টাইন সেন্টারে ছিলেন তাঁরা। তাঁদের রায়গঞ্জের করোনা হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

জানা গিয়েছে দক্ষিণ দিনাজপুরের কুশমণ্ডির বাসিন্দা ওই ৩ ব্যক্তি দিন কয়েক আগে ভিনরাজ্য থেকে ফেরেন। তার পর কুশমণ্ডিরই একটি সরকারি কোয়ারেন্টাইন সেন্টারে রাখা হয়েছিল তাঁদের। সেখান থেকে লালারসের নমুনা সংগ্রহ করে পাঠানো হয়। শনিবার তার রিপোর্ট এলে জানা যায় তাঁরা করোনা আক্রান্ত। 

এই প্রথম করোনা রোগীর খোঁজ মিলল দক্ষিণ দিনাজপুরে। চলতি সপ্তাহেই উত্তর দিনাজপুরে প্রথম করোনা রোগীর খোঁজ মেলে। ভিনরাজ্য থেকে শ্রমিকদের ফেরা শুরু হতেই উত্তর বঙ্গের ৩ জেলা মালদা, উত্তর ও দক্ষিণ দিনাজপুরে সংক্রমণ ছড়ানোর চিন্তিত প্রশাসনিক কর্তারা। কোনও পরিস্থিতিতেই যেন প্রবাসী শ্রমিকরা কোয়ারেন্টাইন না এড়াতে পারেন সেদিন নজরদারি চালাচ্ছেন তাঁরা। 

 

বন্ধ করুন