বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > গরুপাচার কাণ্ডে আদালতে আত্মসমর্পণ অভিযুক্ত এনামুলের, হেফাজতে পেল না CBI
গরুপাচারে অভিযুক্ত এনামুল হক। 
গরুপাচারে অভিযুক্ত এনামুল হক। 

গরুপাচার কাণ্ডে আদালতে আত্মসমর্পণ অভিযুক্ত এনামুলের, হেফাজতে পেল না CBI

  • এদিন আইনি মারপ্যাঁচে এনামুলের জেল হেফাজত হয়। এনামুলের করোনা ধরা পড়ার পর তাঁর অন্তর্বতী জামিনের মেয়াদ বৃদ্ধির জন্য আদালতে আবেদন করেননি সিবিআইয়ের আধিকারিকরা।

আদালতে আত্মসমর্পণ করল গরুপাচারকাণ্ডে মূল অভিযুক্ত এনামুল। শুক্রবার আসানসোল আদালতে আত্মসমর্পণ করেন তিনি। এদিন এনামুলকে হেফাজতে পাওয়ার জন্য আদালতে আবেদন জানায় সিবিআই। তবে সিবিআইয়ের আবেদন খারিজ করে অভিযুক্তকে ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দেয় অভিযুক্ত। 

গ্রেফতারির পর থেকেই এনামুলকে নিয়ে নাটকের শেষ নেই। সিবিআই হেফাজতে থাকাকালীনই অন্তর্বতী জামিন পান তিনি। এর পর তাঁর করোনা ধরা পড়েছে বলে দাবি করেন। করোনামুক্তির পর শুক্রবার আসানসোলে সিবিআই আদালতে আত্মসমর্পণ করে এনামুল। কিন্তু এদিন তাঁকে হেফাজতে পেলেন না সিবিআইয়ের গোয়েন্দারা। 

এদিন আইনি মারপ্যাঁচে এনামুলের জেল হেফাজত হয়। এনামুলের করোনা ধরা পড়ার পর তাঁর অন্তর্বতী জামিনের মেয়াদ বৃদ্ধির জন্য আদালতে আবেদন করেননি সিবিআইয়ের আধিকারিকরা। এর মধ্যে ১৫ দিন কেটে যাওয়ায় এনামুলকে আর হেফাজতে পওয়া সম্ভব হল না সিবিআইয়ের। 

তদন্তকারী সংস্থা সূত্রের খবর, এনামুলকে গরুপাচারে অভিযুক্ত বিএসএফ আধিকারিকের মুখোমুখি বসিয়ে জেরা করার পরিকল্পনা ছিল তাঁদের। আদালত অভিযুক্তকে জেল হেফাজতে পাঠানোয় তা মুশকিল হল। 

 

বন্ধ করুন