বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > হাবরায় প্রৌঢ় দম্পতি খুনে গ্রেফতার মূল অভিযুক্ত
ধৃত তন্ময় বর, হলুদ গেঞ্জিতে। 
ধৃত তন্ময় বর, হলুদ গেঞ্জিতে। 

হাবরায় প্রৌঢ় দম্পতি খুনে গ্রেফতার মূল অভিযুক্ত

  • গত মঙ্গলবার রাতে হাবরার টুনিঘাটা এলাকায় খুন হন প্রাক্তন সেনাকর্মী রামকৃষ্ণ মণ্ডল ও তাঁর স্ত্রী লীলারানিদেবী। অভিযোগের তির ছিল প্রতিবেশী যুবক তন্ময় বাগের দিকে।

হাবরায় প্রৌঢ় দম্পতি খুনে মূল অভিযুক্ত তন্ময় বরকে গ্রেফতার করল উত্তর ২৪ পরগনা পুলিশ। শুক্রবার সাংবাদিক বৈঠক করে একথা জানিয়েছেন পুলিশ সুপার অভিজিৎ বন্দ্যোপাধ্যায়। যুবকের বিরুদ্ধে 302 ধারায় খুনের মামলা রুজু করেছে পুলিশ। শুক্রবারই তাকে বারাসত আদালতে পেশ করা হয়। 

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বারাকপুর পুলিশ কমিশনারেটের অন্তর্গত নীলগঞ্জ থেকে তন্ময়কে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার রাতে ওই ঘটনা ঘটানোর পর নানা জায়গায় পালিয়ে বেড়াচ্ছিল সে। মোবাইল ফোনের লোকেশন জেনে তাকে গ্রেফতার করে পুলিশ। 

গত মঙ্গলবার রাতে হাবরার টুনিঘাটা এলাকায় খুন হন প্রাক্তন সেনাকর্মী রামকৃষ্ণ মণ্ডল ও তাঁর স্ত্রী লীলারানিদেবী। অভিযোগের তির ছিল প্রতিবেশী যুবক তন্ময় বাগের দিকে। 

নিহতদের পরিবারের তরফে জানানো হয়েছে, রামকৃষ্ণবাবুর ভাইঝিকে উত্যক্ত করত তন্ময়। এই নিয়ে তার সঙ্গে বিবাদ ছিল পরিবারটির। ওই তরুণীকে অপহরণের অভিযোগে বেশ কিছুদিন জেলবন্দিও ছিল সে। সম্প্রতি ছাড়া পেয়ে সে খুনের হুমকি দিয়েছিল বলে জানিয়েছেন প্রতিবেশীরা। 

মঙ্গলবার গভীর রাতে বাড়ির বাইরে আওয়াজ পান পরিবারের সদস্যরা। আওয়াজ শুনে বেরিয়ে আসেন রামকৃষ্ণবাবু। পিছন পিছন বেরোন লীলারানি দেবীও। অভিযোগ, তখন তাঁদের খুব কাছ থেকে গুলি করে দুষ্কৃতী। দুজনেরই মাথায় গুলি লাগে। এর পর তাঁদের হাসপাতালে নিয়ে গেলে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা। 

 

বন্ধ করুন