বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > সিবিআই চাই না, ২ দিনে বয়ান বদল, ময়নাগুড়ির নির্যাতিতার বাবার
ফাইল ছবি
ফাইল ছবি

সিবিআই চাই না, ২ দিনে বয়ান বদল, ময়নাগুড়ির নির্যাতিতার বাবার

  • গত সোমবার ভোরে উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজে মৃত্যু হয় ময়নাগুড়ির নির্যাতিতা কিশোরীর। মৃত্যুর আগে পরিবারকে সে জানায়, পুলিশ যেন অপরাধীদের না ছাড়ে। সে না থাকলেও অপরাধীদের যেন ফাঁসি হয়।

মেয়ের মৃত্যুর ৪৮ ঘণ্টার মধ্যে বদলে গেল বয়ান। সিবিআই নয়, পুলিশি তদন্তেই সন্তুষ্ট ময়নাগুড়ির নির্যাতিতার বাবার। এই মর্মে তাঁর একটি ভিডিয়ো বার্তা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। প্রশ্ন উঠছে, তবে কি কেউ চাপ দিচ্ছে নির্যাতিতার পরিবারের ওপর।

ভিডিয়ো বার্তায় নির্যাতিতার বাবাকে বলতে শোনা যায়, ‘মেয়ে যে দিন মারা গিয়েছিল সেদিন মাথার ঠিক ছিল না। তাই সিবিআই তদন্ত দাবি করেছিলাম। কিন্তু পরে দেখলাম রাজ্য পুলিশ ঠিক ঠাক তদন্ত করছে। ঠিক মতো আসামীদের গ্রেফতার করেছে। পুলিশের কাজে আমি খুশি। আমি আর সিবিআই তদন্ত চাই না।’

গত সোমবার ভোরে উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজে মৃত্যু হয় ময়নাগুড়ির নির্যাতিতা কিশোরীর। মৃত্যুর আগে পরিবারকে সে জানায়, পুলিশ যেন অপরাধীদের না ছাড়ে। সে না থাকলেও অপরাধীদের যেন ফাঁসি হয়। গত সোমবার মেয়ের মৃত্যুর পর নির্যাতিতার বাবা বলেন, আমার মেয়ে মারা যাওয়ার আগে বলে গিয়েছে, আসল আসামীদের পুলিশ গ্রেফতার করেনি। যাদের গ্রেফতার করেছে তারা সবাই নির্দোষ। তাই এই ঘটনায় আমি সিবিআই তদন্ত চাই।

গত ২৮ ফেব্রুয়ারি ময়নাগুড়িতে ফাঁকা বাড়িতে ঢুকে একাকী নাবালিকাকে নির্যাতন করে বেশ কয়েজন যুবক। তাদের মধ্যে কয়েজন তৃণমূলের স্থানীয় নেতা বলে পরিচিত। এর পর ময়নাগুড়ি থানায় অভিযোগ জানায় পুলিশ। তার ভিত্তিতে ২ জনকে গ্রেফতার করে পুলিশ। এর পর অভিযোগ প্রত্যাহারের জন্য কিশোরী ও তার পরিবারকে শাসাতে থাকে অভিযুক্তরা। চাপের মুখে গায়ে আগুন দেন কিশোরী।

 

বন্ধ করুন