বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > শৌচাগারের পাঁচিল ধসে মৃত্যু স্কুল ছাত্রের, আহত ১

শৌচাগারের পাঁচিল ধসে মৃত্যু স্কুল ছাত্রের, আহত ১

এখানেই মৃত্য়ু হয় জিসান শেখের।

স্কুলের ছাত্ররা জানিয়েছেন, বৃহস্পতিবার দুপুরে হঠাৎ স্কুলের শৌচাগারের পাঁচিল ভেঙে পড়ে। পাঁচিলের নীচে চাপা পড়ে জিসান শেখ ও জিসান মোমিন নামে ২ ছাত্র। দুজনেই একাদশ শ্রেণিতে পাঠরত। ইট – পলেস্তরা সরিয়ে তাদের উদ্ধার করে অন্য ছাত্ররা।

স্কুলের শৌচাগারের পাঁচিল ভেঙে মৃত্যু হল একাদশ শ্রেণির এক ছাত্রের। এই ঘটনায় একাদশ শ্রেণির আরও এক ছাত্র গুরুতর জখম হয়েছে। ঘটনা মালদার বাঙ্গিটোলার। নিহত ছাত্র জিসান শেখ (১৭)। এই ঘটনার জেরে স্কুলে ব্যাপক উত্তেজনা ছড়ায়। স্কুল ভাঙচুর করে ছাত্র ও অভিভাবকরা।

স্কুলের ছাত্ররা জানিয়েছেন, বৃহস্পতিবার দুপুরে হঠাৎ স্কুলের শৌচাগারের পাঁচিল ভেঙে পড়ে। পাঁচিলের নীচে চাপা পড়ে জিসান শেখ ও জিসান মোমিন নামে ২ ছাত্র। দুজনেই একাদশ শ্রেণিতে পাঠরত। ইট – পলেস্তরা সরিয়ে তাদের উদ্ধার করে অন্য ছাত্ররা। এর পর তাদের বাঙ্গিটোলা স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে তাদের স্থানান্তর করা হয় মালদা মেডিক্যাল কলেজে। পথে জিসান শেখের মৃত্যু হয়। ওদিকে ঘটনার জেরে স্কুলে ব্যাপক উত্তেজনা ছড়ায়। স্কুল ভাঙচুর শুরু করে ১ দল ছাত্র। সঙ্গে যোগ দেন কয়েকজন অভিভাবক।

ওদিকে আহত ছাত্রদের দেখতে মালদা মেডিক্যাল কলেজে যান স্কুলের শিক্ষকরায দুর্ঘটনায় এক ছাত্রের মৃত্যুতে স্কুলে শোকের আবহ। কী করে পাঁচিল ভাঙল জানতে তদন্ত হবে বলে জানিয়েছেন প্রধান শিক্ষক। দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ।

 

বন্ধ করুন