বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > জমি বিবাদে দাদার ঠোঁট কামড়ে ছিঁড়ে নিল ভাই

জমি বিবাদে দাদার ঠোঁট কামড়ে ছিঁড়ে নিল ভাই

আহত আজাহার শেখ

মঙ্গলবার আজাহারের স্ত্রীকে স্থানীয় এক ব্যক্তি জানান, দলিল জাল করে তাদের ১৫ কাঠা জমি বিক্রি করে দিয়েছে ৩ ভাই। এর প্রতিবাদ করলে তাদের ওপর হামলা চালায় ৩ ভাই জিয়াউল হক, ইশা আলি ও ইজরায়েল মিয়া। অভিযোগ, এদের মধ্যে জিয়াউল আজাহারের ঠোঁট কামড়ে ধরে।

জমি বিবাদের জেরে কামড়ে দাদার ঠোঁট ছিঁড়ে নেওয়ার অভিযোগ উঠল তিন ভাইয়ের বিরুদ্ধে। ঘটনা মালদার রতুয়ার কাঞ্চননগর এলাকায়। আহত আজাহার আলি (৫৮) মালদা মেডিক্যাল কলেজে চিকিৎসাধীন। ঘটনায় পুলিশের দ্বারস্থ হয়েছে পরিবার।

অহত আজাহারের মেয়ে আলিফার দাবি, তিন কাকার সঙ্গে তাদের জমি বিবাদ দীর্ঘদিনের। ১০ বছর আগে অ্যাসিড ছুড়ে আজাহারকে বিকলাঙ্গ করে দেয় তার ভাইয়েরা। মঙ্গলবার আজাহারের স্ত্রীকে স্থানীয় এক ব্যক্তি জানান, দলিল জাল করে তাদের ১৫ কাঠা জমি বিক্রি করে দিয়েছে ৩ ভাই। এর প্রতিবাদ করলে তাদের ওপর হামলা চালায় ৩ ভাই জিয়াউল হক, ইশা আলি ও ইজরায়েল মিয়া। অভিযোগ, এদের মধ্যে জিয়াউল আজাহারের ঠোঁট কামড়ে ধরে। দাদার ওপরের ঠোঁট ছিঁড়ে নেয় সে। শুরু হয় প্রবল রক্তপাত। কোনও ভাবেই রক্ত বন্ধ করতে না পেরে আজাহারকে মালদা মেডিক্যাল কলেজে নিয়ে আসন পরিবারের সদস্যরা। সেখানে তাঁর চিকিৎসা চলছে।

ঘটনায় রতুয়া থানায় অভিযোগ দায়ের হয়েছে। অভিযুক্তদের কড়া শাস্তির দাবি করেছে পরিবার। ঘটনার জেরে এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে। নিরাপত্তার অভাবে ভুগছে আক্রান্ত পরিবারটি।

 

বন্ধ করুন