বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Malda: বিয়ে করতে অস্বীকার প্রেমিকের, প্রেগন্যান্সি কিটের ছবি পোস্ট করে আত্মঘাতী তরুণী

Malda: বিয়ে করতে অস্বীকার প্রেমিকের, প্রেগন্যান্সি কিটের ছবি পোস্ট করে আত্মঘাতী তরুণী

প্রতীকী ছবি

অভিযোগ, সোমবার তরুণীকে যুবকের বাড়িতে ডেকে পাঠানো হয়। একাই সেখানে যান তিনি। সেখানে তাঁকে অপমান করা হয় বলে অভিযোগ। বাড়িতে ফিরে বিষাদে ভুগতে শুরু করেন তরুণী।

বিয়ের প্রতিশ্রুতি দিয়ে তরুণীর সঙ্গে সহবাস ও তাঁর গর্ভপাত করানোর পর বিয়ে করতে অস্বীকার করার অভিযোগ তৃণমূল নেত্রীর আত্মীয়ের বিরুদ্ধে। অপমানে আত্মঘাতী হলেন বছর তেইশের ওই তরুণী। মঙ্গলবার ভোরে বাড়ির পিছনের বাগানে তাঁর ঝুলন্ত দেহ উদ্ধার হয়। সুইসাইড নোটে তিনি মৃত্যুর জন্য তৃণমূল নেত্রী সাবিত্রী মিত্রের আত্মীয় মানব সরকারকে দায়ী করে গিয়েছেন। অভিযুক্তের কড়া শাস্তি দাবি করেছে মৃতের পরিবার।

মঙ্গলবার সকালে মালদার মানিকচকে বাড়ির পিছনের বাগানে মেয়েকে প্রথম ঝুলন্ত অবস্থায় দেখতে পান বাবা। এর পর ঘর থেকে উদ্ধার হয় সুইসাইড নোট। ফেসবুক প্রোফাইলে পাওয়া যায় অভিযুক্ত যুবকের সঙ্গে ঘনিষ্ঠ ছবি ও একটি প্রেগন্যান্সি টেস্টিং কিটের ছবি।

তরুণীর পরিবারের অভিযোগ, ২০১৭ সাল থেকে মানব সরকার নামে পাশের গ্রামের এক যুবকের সঙ্গে ঘনিষ্ঠতা হয়। তরুণীকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে তাঁর সঙ্গে একাধিকবার সঙ্গম করেন যুবক। এর জেরে গর্ভবতী হয়ে পড়েন তরুণী। তখন তাঁকে গর্ভপাত করতে বাধ্য করে সে। এর পরই তরুণীর প্রতি যুবকের আচরণ বদলে যায়। সম্পর্ক থেকে বেরিয়ে আসার চেষ্টা করতে থাকে অভিযুক্ত। এর মধ্যে তরুণী জানতে পারেন অন্য এক যুবতীর সঙ্গে রেজিস্ট্রি বিয়ে হয়ে গিয়েছে যুবকের। এতেই ভেঙে পড়েন তিনি। তবে তার পরেও প্রেমিককে বোঝানোর চেষ্টা করতে থাকেন।

অভিযোগ, সোমবার তরুণীকে যুবকের বাড়িতে ডেকে পাঠানো হয়। একাই সেখানে যান তিনি। সেখানে তাঁকে অপমান করা হয় বলে অভিযোগ। বাড়িতে ফিরে বিষাদে ভুগতে শুরু করেন তরুণী। গভীর রাতে বাড়ি থেকে বেরিয়ে পাশের বাগানে গলায় ফাঁস দিয়ে আত্মঘাতী হন তিনি। এর পর উদ্ধার হয় সুইসাইড নোট। যাতে তাঁর মৃত্যুর জন্য সরাসরি মানব সরকারকে দায়ী করেছেন তরুণী।

তরুণীর পরিবারের অভিযোগ, যুবকের পরিবার প্রভাবশালী। তাঁর দাদা তৃণমূল নেতা। যুবকের সঙ্গে আত্মীয়তা অস্বীকার করেছেন সাবিত্রী মিত্র।

 

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

প্রথমেই ধোনি বনাম বিরাট, তারপর সামনে GT, IPL-এ কবে কার বিরুদ্ধে নামবে CSK? কাদের জন্য আগামী ২৫ দিন হবে খুব কঠিন, সূর্য-শনি সংযোগের কারণে থাকতে হবে সাবধান অবিবাহিত জীবন সহ্য হচ্ছে না, এক ব্যক্তির কাণ্ড দেখে অবাক শার্ক ট্যাঙ্কের অনুপম JFC vs EB Live: জামশেদপুরের বিরুদ্ধে মাঠে নামছে EB? কতটা প্রস্তুত সৌভিকরা? মায়ের হাতে খুন মেয়ে! শিনা বোরা হত্যামামলা পর্দায়,ডকু-সিরিজ আগে দেখাতে হবে CBI-কে ফের বাংলা জুড়ে বন্ধ থাকবে রেশন দোকান, কারণটা জেনে নিন কিডনিতে অস্ত্রোপচারের পরে স্বাভাবিক জীবন পাবেন রোগী, বড় আবিষ্কার বিজ্ঞানীদের ৮৭-তে ঠাকুমা সাবিত্রী, কাঞ্চনের সাথে ডিভোর্স যন্ত্রণা ভুলে আনন্দে মাতলেন পিঙ্কি ইএম বাইপাসে সংস্কারের কাজ হতে চলেছে, প্রবল যানজটে ভুগতে চলেছে নগরবাসী ‘যত অন্ধকার হোক…’! দুই মেয়ের মা, ভরতকে ডিভোর্সের পর ইনস্টায় কী ইঙ্গিত এষা দেওলের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.