বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Malda: মোবাইল ফোনে গেম নিয়ে ভাইয়ের সঙ্গে ঝগড়া, মায়ের বকুনি খেয়ে আত্মঘাতী কিশোরী

Malda: মোবাইল ফোনে গেম নিয়ে ভাইয়ের সঙ্গে ঝগড়া, মায়ের বকুনি খেয়ে আত্মঘাতী কিশোরী

প্রতীকী ছবি।

বেশ কিছুক্ষণ ডাকাডাকির পরেও দরজা না খোলায় ঘরের টালি ফাঁকা করে ছেলে কারানকে ঘরে ঢোকান ঊর্মিলাদেবী। সে জানায়, গলায় ফাঁস দিয়ে আত্মঘাতী হয়েছে দিদি।

মোবাইল ফোনে গেম খেলা নিয়ে ভাইয়ের সঙ্গে ঝগড়া করায় বকেছিলেন মা। তার জেরে অভিমানে আত্মঘাতী হল ১৩ বছরের ছাত্রী। রবিবার মালদার মানিকচকের নাবাদিয়াটোলার ঘটনা। ঘটনায় শোকস্তব্ধ গোটা এলাকা।

পরিবার সূত্রে জানা গিয়েছে, রবিবার সকালে মোবাইল ফোনে গেম খেলা নিয়ে ৫ বছরের ভাই কারান মণ্ডলের সঙ্গে ঝগড়া করছিলেন দিদি মঙ্গলি। তখন মা ঊর্মিলা মণ্ডল মঙ্গলিকে বকেন। মোবাইল ফোনটি তার হাত থেকে কেড়ে নেন। এর পর ঘরে ঢুকে দরজা বন্ধ করে দেয় সপ্তম শ্রেণির ওই ছাত্রী। বেশ কিছুক্ষণ ডাকাডাকির পরেও দরজা না খোলায় ঘরের টালি ফাঁকা করে ছেলে কারানকে ঘরে ঢোকান ঊর্মিলাদেবী। সে জানায়, গলায় ফাঁস দিয়ে আত্মঘাতী হয়েছে দিদি। এর পর ঘরের দরজা খুলে দেয় শিশুটি। মেয়েকে উদ্ধার করে মানিকচক হাসপাতালে নিয়ে যান ঊর্মিলাদেবী। সেখানে মঙ্গলিকে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা।

বছর কয়েক আগে স্বামীকে হারিয়েছেন ঊর্মিলাদেবী। এবার মেয়েকে হারিয়ে ভেঙে পড়েছেন তিনি। স্থানীয় একটি নার্সিংহোমে আয়ার কাজ করেন তিনি। মঙ্গলিও বেশ মেধাবী ছিল বলে জানিয়েছেন প্রতিবেশীরা। কিন্তু জেদের বশে সে এমন কাণ্ড করতে পারে তা কল্পনা করতে পারছেন না কেউই।

 

 

বাংলার মুখ খবর

Latest News

সিকিম যাওয়ার বিকল্প রুটও বন্ধ করা হল, একের পর এক ধস, সাবধান পর্যটকরা রাতে নৌকায় ঘুমিয়ে থাকার সময় ভয়ঙ্কর কাণ্ড, মৎস্যজীবীকে টেনে নিয়ে গেল বাঘ খুলে গেল নতুন দিগন্ত, এবার বিবাহিত, বিবাহবিচ্ছেদ হওয়া মেয়েরাও হবেন মিস সিঙ্গাপুর বিধায়ককে খুনের চেষ্টা, প্রাক্তন মুখ্যমন্ত্রী জগন সহ ৫ জনের বিরুদ্ধে মামলা বিরল ‘রংকাট’ শাড়িতে নীতাকে সাজিয়ে তুললেন মণীশ মালহোত্রা, কী বৈশিষ্ট্য এই শাড়ির হার্দিকের পাশে প্রাচীকে দেখে ‘ভাবি ২’ তকমা, নাতাশা বলছেন- শক্রুর সামনে মাথানত….' জন সিনা থেকে কার্দাশিয়ান সিস্টার্স, মহেশ বাবু: অনন্ত-রাধিকার বিয়েতে এলেন কারা? ৫০ টাকার পেঁয়াজ একলাফে কমবে, সুখসাগর কিনতে বলাগড়ের গ্রামে গ্রামে ঘুরছেন বিডিও মগের মুলুক! ইচ্ছামতো সবজির দাম হাঁকছেন, শ্যামবাজার বাজারে অভিযান প্রশাসন ১৩ জুলাই এই রেডিক্সের মানুষ সুখবর পাবেন, হঠাৎ করে বড় অর্থ লাভ হবে

T20 WC 2024

T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর T20I-তে কোহলির তিন নম্বর জায়গাটা নেবেন রুতুরাজ? হঠাৎ কেন ধোনির কথা বললেন?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.