বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > মালদায় তৃণমূল কর্মীর বিরুদ্ধে সরকারি জমি দখলের অভিযোগ দলীয় নেতৃত্বের
অভিযুক্ত তৃণমূল কর্মী সন্তোষ রায়। (মাঝখানে।)
অভিযুক্ত তৃণমূল কর্মী সন্তোষ রায়। (মাঝখানে।)

মালদায় তৃণমূল কর্মীর বিরুদ্ধে সরকারি জমি দখলের অভিযোগ দলীয় নেতৃত্বের

  • তুলসিহাটা গ্রন্থাগারের উলটো দিকে একটি সরকারি কোয়ার্টারে সন্তোষবাবুর পরিবার দীর্ঘদিন ধরে বসবাস করে বলে জানিয়েছেন স্থানীয়রা।

এবার সরকারি জমি দখল করে নির্মাণের অভিযোগ উঠল তৃণমূল নেতার বিরুদ্ধে। আর বিজেপি বা অন্য কোনও বিরোধী দল নয়, অভিযোগ তুললেন খোদ তাঁর দলের নেতাদেরই একাংশ। ঘটনা মালদার হরিশ্চন্দ্রপুরের তুলসিহাটা গ্রামপঞ্চায়েত এলাকার। স্থানীয় তৃণমূল নেতা সন্তোষ রায়ের বিরুদ্ধে সেচ দফতরের জমি দখল করে নির্মাণ কাজ করার অভিযোগ উঠেছে। দলের নেতারা তাঁকে নিরস্ত করতে গেলে তিনি পালটা হুমকি দিচ্ছেন বলে অভিযোগ।

তুলসিহাটা গ্রন্থাগারের উলটো দিকে একটি সরকারি কোয়ার্টারে সন্তোষবাবুর পরিবার দীর্ঘদিন ধরে বসবাস করে বলে জানিয়েছেন স্থানীয়রা। সেই কোয়ার্টারের সামনে একটি চায়ের দোকান রয়েছে তাঁর। যদিও পুরো জায়গাটাই সেচ দফতরের মালিকানাধীন। সেই জমি সন্তোষবাবু পাঁচিল দিয়ে ঘিরছেন বলে অভিযোগ।

স্থানীয় তৃণমূল নেতৃত্বের দাবি, সরকারি জমি ঘিরতে বারণ করা হলেও শোনেননি সন্তোষ রায়। বরং দলের নেতাদের নাম করে পালটা হুমকি দিচ্ছেন তিনি। সম্প্রতি পরিস্থিতি উত্তপ্ত হয়ে উঠলে পুলিশকে হস্তক্ষেপ করতে হয় বলে দাবি তৃণমূল নেতাদের।

স্থানীয় এক তৃণমূল নেতা জানিয়েছেন, আমাদের এখানে সরকারি জমি এমনিতেই কম। তার ওপর ও জমি দখল করছে। আমরা বলেছি তুমি যেখানে যেমন আছো থাকো, দোকানে যেমন করে খাচ্ছো খাও। কিন্তু জমি আমরা ঘিরতে দেব না।

 

বন্ধ করুন