বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > রেল লাইনের পাশ থেকে উদ্ধার সদ্যোজাত শিশুপুত্রের দেহ

রেল লাইনের পাশ থেকে উদ্ধার সদ্যোজাত শিশুপুত্রের দেহ

এখানেই উদ্ধার হয় শিশুপুত্রের দেহ।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, ওই এলাকা দিয়ে যাওয়ার পথে সদ্যজাত শিশুর মৃতদেহ নজরে পড়ে তাদের। পুত্র সন্তানের মৃতদেহ বলে জানান তারা। তাদের অভিযোগ কেউ বা কারা মৃত সন্তানটিকে ফেলে পালিয়েছে।

রেল লাইনের ধার থেকে সদ্যজাত শিশুর মৃতদেহ উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য। রবিবার দুপুরে ঘটনাটি ঘটেছে মালদা শহরের মালদা মেডিকেল কলেজ ও হাসপাতাল সংলগ্ন কৃষ্ণপল্লী এলাকায়। এদিন দুপুরে রেললাইনের ধারে কাপড়ে মোড়া সদ্যজাতর মৃতদেহ দেখতে পান স্থানীয়রা।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, ওই এলাকা দিয়ে যাওয়ার পথে সদ্যজাত শিশুর মৃতদেহ নজরে পড়ে তাদের। পুত্র সন্তানের মৃতদেহ বলে জানান তারা। তাদের অভিযোগ কেউ বা কারা মৃত সন্তানটিকে ফেলে পালিয়েছে। মেডিকেল কলেজ ছাড়াও আশপাশে রয়েছে প্রচুর বেসরকারি নার্সিংহোম। হয়তো সেগুলি জায়গা থেকেই কেউ বা কারা শিশুর দেহ ফেলে পালিয়েছে। শিশুর মৃতদেহ দেখতে পুলিশে খবর দেন স্থানীয়রা। তবে কে বা কারা সদ্যজাতর দেহ রেল লাইনের ধারে ফেলে পালিয়েছে তা বলতে পারেনি কেউ।

দেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ। শিশুটির স্বাভাবিক মৃত্যু হয়েছে না তাকে খুন করে রেল লাইনের পাশে ফেলা হয়েছে তা জানতে ময়নাতদন্তের রিপোর্টের অপেক্ষা করছে তারা। এই ঘটনায় মালদা টাউন জিআরপিতে একটি FIR দায়ের হয়েছে। দেহ কী করে রেল লাইনের ধারে পৌঁছল তা জানতে স্থানীয়দের জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

 

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে শনিবার? জানুন রাশিফল রবি-সোমে ঝড়বৃষ্টি বাংলায়, সতর্কতা জারি শনিতেও, কোন জেলায় কত বেগে ঝোড়ো হাওয়া? সন্দেশখালির বোনেদের সঙ্গে যা করেছে TMC, তা দেখে কাঁদছে রামমোহন রায়ের আত্মা: মোদী IPL 2024: লান্স ক্লুজনারকে সহকারী কোচ হিসেবে নিযুক্ত করল LSG AI নিয়ে রাহুলকে প্রশ্ন তরুণের, উত্তর শুনে ট্রোল নেটপাড়ার, ‘না জেনেই রচনা লিখল’ পিরিতির ফুল ফুটে… পায়ে হাওয়াই চটি, পাশে ডোনা-রচনা, ঝুমুরের তালে জমিয়ে নাচ মমতার ‘গণধর্ষণ’ করে ব্ল্যাকমেলিং! যোগীরাজ্যে গাছ থেকে উদ্ধার দুই কিশোরীর ঝুলন্ত দেহ পুলিশের সামনে দাপট! ইডির হাত থেকে রেহাই পেতে মরিয়া শাহজাহান, আগাম জামিনের আবেদন জমাট জুটি ধাওয়ান-কার্তিকের, শাহবাজদের বিরুদ্ধে '১০ ওভারেই' জয় ডিওয়াই পাতিল ব্লুর চুপিসাড়ে বিয়ের পর রায় পরিবারে বধূবরণ! সত্যজিতের নাতির রিসেপশনের প্রথম ছবি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.