বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > আশা কর্মী, তাঁর দুই মেয়েকে বাড়িতে ঢুকে মার, শ্লীলতাহানী; অভিযুক্ত তৃণমূল কর্মী
ছবিটি প্রতীকী, সৌজন্য হিন্দুস্তান টাইমস
ছবিটি প্রতীকী, সৌজন্য হিন্দুস্তান টাইমস

আশা কর্মী, তাঁর দুই মেয়েকে বাড়িতে ঢুকে মার, শ্লীলতাহানী; অভিযুক্ত তৃণমূল কর্মী

  • মালদায় বাড়িতে ঢুকে লোহার রড ও ধারালো অস্ত্র দিয়ে মারধর, শ্লীলতাহানী আশা কর্মী ও তাঁর দুই মেয়েকে।

 

মালদায় আশা কর্মী ও তাঁর দুই মেয়ের শ্লীলতাহানীর অভিযোগ উঠল স্থানীয় তৃণমূল নেতা-কর্মীদের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে মালদার রতুয়া থানার পশ্চিম রুকুন্দিপুর এলাকায়। অভিযোগ, আশা কর্মীর বাড়িতে ঢুকে ভাঙচুর চালানো হয়েছে। লোহার রড ও ধারালো অস্ত্র দিয়ে মারধরের অভিযোগ উঠেছে। জানা গিয়েছে, দুষ্কৃতীদের হামলায় গুরুতর জখম হয়েছেন আশাকর্মী ও তাঁর দুই কলেজ পড়ুয়া মেয়ে। জখম অবস্থায় তাঁদের ভর্তি করা হয়েছে মালদা মেডিকেল কলেজ ও হাসপাতালে।

ঘটনায় অভিযোগের আঙুল উঠেছে মির আইয়ুব আলি, মির একলাখ এবং মির আজম সহ বেশ কয়েকজন তৃণমূল নেতা-কর্মীর বিরুদ্ধে। এই তৃণমূল নেতা-কর্মীদের বিরুদ্ধে রতুয়া থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। অভিযোগের প্রেক্ষিতে দুই জনকে আটক করেছে পুলিশ। 

জানা গিয়েছে, আশাকর্মীর বাড়ির সামনে কয়েক লক্ষ টাকা মূল্যের জায়গা দখল করে অভিযুক্তরা। এই দখলদারির প্রতিবাদ করায় আশআ কর্মী ও তাঁর দুই মেয়ের ওপর নানা ভাবে অত্যাচার চালিয়ে আসছিলেন অভিযুক্তরা। এই আবহে গতকাল আচমকাই অভিযুক্ত ও তাঁর দুই ছেলে দলবল নিয়ে তাঁদের বাড়িতে হামলা চালায়। এই ঘটনার পর মহিলাদের চিৎকার শুনে আশেপাশের লোকজন ছুটে আসে। তখন হামলাকারীরা পালিয়ে যায়। এই ঘটনা প্রসঙ্গে স্থানীয় তৃণমূল নেতা জানান, কোনও জমি মাফিয়া নিজেকে তৃণমূল কর্মী বলে পরিচয় দিলেই সে তৃণমূল কর্মী হয়ে যায় না। পাশাপাশি দোষীদের সাজার কথাও বলেন তিনি। ঘটনায় আক্রান্ত তিন জনের দ্রুত আরোগ্য কামনা করেন তিনি।

বন্ধ করুন