বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Mamata Banerjee: শালবনিতে অভিষেকের রথযাত্রায় যোগ দেবেন মমতা

Mamata Banerjee: শালবনিতে অভিষেকের রথযাত্রায় যোগ দেবেন মমতা

মঞ্চে একান্ত আলাপচারিতায় পিসি ও ভাইপো।  (HT_PRINT)

তৃণমূল সূত্রে জানা গিয়েছে, শনিবার সকালে কলকাতা থেকে প্রথমে এগরার খাদিকুল গ্রামে যাবেন মুখ্যমন্ত্রী। সেখানে বিস্ফোরণে ক্ষতিগ্রস্ত বাজি কারখানা সরেজমিনে দেখবেন তিনি। কথা বলবেন মৃত ও আহতদের পরিজনদের সঙ্গে। তাঁদের হাতে ক্ষতিপূরণের চেক তুলে দেবেন মমতা। এর পর সেখান থেকে তিনি যাবেন শালবনি।

অভিষেকের নবজোয়ার কর্মসূচিতে ফের যোগদান করবেন মমতা বন্দ্যোপাধ্যায়। শনিবার পশ্চিম মেদিনীপুরের শালবনিতে অভিষেকের কর্মসূচিতে যোগদান করবেন তৃণমূলনেত্রী। তার আগে এগরায় বিস্ফোরণস্থল খতিয়ে দেখবেন তিনি। এই নিয়ে দ্বিতীয়বার সশরীরে অভিষেকের সঙ্গে রথযাত্রা কর্মসূচির মঞ্চে হাজির থাকবেন মমতা।

তৃণমূল সূত্রে জানা গিয়েছে, শনিবার সকালে কলকাতা থেকে প্রথমে এগরার খাদিকুল গ্রামে যাবেন মুখ্যমন্ত্রী। সেখানে বিস্ফোরণে ক্ষতিগ্রস্ত বাজি কারখানা সরেজমিনে দেখবেন তিনি। কথা বলবেন মৃত ও আহতদের পরিজনদের সঙ্গে। তাঁদের হাতে ক্ষতিপূরণের চেক তুলে দেবেন মমতা। এর পর সেখান থেকে তিনি যাবেন শালবনি। ওই দিন শালবনিতে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের রথযাত্রা কর্মসূচির সভা রয়েছে। সেই সভায় বক্তব্য রাখবেন তৃণমূলনেত্রী। সভা শেষে রাতেই শালবনি থেকে কলকাতায় ফিরবেন তিনি।

বলে রাখি, এর আগে মালদায় অভিষেকের সঙ্গে রথযাত্রা কর্মসূচির সভায় দেখা গিয়েছিল মমতাকে। শনিবার ফের একই মঞ্চে দেখা যাবে পিসি ও ভাইপোকে।

বলে রাখি, উত্তরবঙ্গের মতো পশ্চিমের জেলাগুলিতেও তৃণমূলের হাল বেশ খারাপ। সেখানে ইতিমধ্যে মাটি শক্ত করেছে বিজেপি। সেই মাটিতে ঘাসফুল ফোটাতে চেষ্টার কসুর করছে না তৃণমূল নেতৃত্ব। পঞ্চায়েত ভোটের আগে তাই ঝড়বৃষ্টি মাথায় করে একের পর এক জেলা চষে বেড়াচ্ছেন অভিষেক।

 

বাংলার মুখ খবর

Latest News

টেস্টে সুযোগ পেলে নিজের সেরাটা উজাড় করে দেব:- আর্শদীপ সিং ট্রেন্টব্রিজ টেস্টে শতরান করে বিরল নজির গড়লেন কাভেম হজ বাংলাদেশে জারি কারফিউ, নামল সেনা! মৃতের সংখ্যা ছাড়াল ১০০, চলছে তুমুল খণ্ডযুদ্ধ বাংলাদেশের জেলে আগুন ধরিয়ে দিলেন বিক্ষোভকারীরা, ডাউকি সীমান্ত দিয়ে ফিরলেন ভারতীয় বাংলাদেশে হিংসা ছড়াচ্ছে মৌলবাদী ও ISI? বড় প্রশ্ন ভারতের প্রাক্তন বিদেশ সচিবের হজের শতরানে ইংল্যান্ডের বিরুদ্ধে লড়াইয়ে ফিরল উইন্ডিজ! এখনও পিছিয়ে ৬৫ রানে পাকিস্তানের বিরুদ্ধে সব থেকে বড় জয় ভারতের! স্মৃতিরা ম্যাচ জিতে গড়লেন ইতিহাস… মা হারা জুহিকে সামলেছিলেন শাহরুখ, এখনও মনে রেখেছেন অভিনেত্রী! ‘‌অসম মুসলিম সংখ্যাগরিষ্ঠ রাজ্য হবে’‌, হিমন্ত বিশ্বশর্মার মন্তব্যে তুমুল বিতর্ক অজানা পোকার কামড়ে ফোসকা পড়ছে শরীরে, মৃত্যু হয়েছে গৃহবধূর, আতঙ্কে রায়গঞ্জ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.