বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > মুখ্যমন্ত্রী হতে PK-কে বিহার থেকে তুলে এনেছেন দিদিমণি : শুভেন্দু
বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।
বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।

মুখ্যমন্ত্রী হতে PK-কে বিহার থেকে তুলে এনেছেন দিদিমণি : শুভেন্দু

আগামীকাল দুপুর ২টো নাগাদ বিধায়ক হিসাবে শপথ নেবেন মুখ্যমন্ত্রী। সেই সঙ্গে আরও দুজন বিধায়ক হিসাবে শপথ গ্রহণ করবেন।

ভবানীপুরে উপ-নির্বাচনে জয়ের পরও মমতা বন্দ্যোপাধ্যায়কে খোঁচা দিতে ছাড়লেন না বিধানসভার বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। মুখ্যমন্ত্রীকে নিশানা করেই শুভেন্দুর কটাক্ষ, মুখ্যমন্ত্রী হওয়ার জন্যই বিহার থেকে পিকে'কে তুলে এনেছেন দিদিমণি। নিজের কেন্দ্রের ভোটার বানিয়েছেন তিনি।

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ঘনিষ্ঠ মহলে জানিয়েছিলেন, তিনি মহালয়ার পরের দিন শপথ নিতে চান। কিন্তু শপথগ্রহণ নিয়ে জটিলতা তৈরি হয়। কিন্তু পরে স্থির হয়, আগামিকাল শপথ গ্রহণ করবেন মমতা। মুখ্যমন্ত্রীকে এই প্রসঙ্গে কটাক্ষ করে রাজ্যের বিরোধী দলনেতা জানান, ‘‌বহিরাগতদের এনে রিগিং করে ভোটে জিতেছেন মুখ্যমন্ত্রী। তাঁর তো এখন শপথ গ্রহণে সমস্যা হবেই।’‌ জানা গিয়েছে, আগামিকাল দুপুর ২টো নাগাদ বিধায়ক হিসাবে শপথ নেবেন মুখ্যমন্ত্রী। সেই সঙ্গে আরও দু'জন বিধায়ক হিসাবে শপথ গ্রহণ করবেন।

উল্লেখ্য, রাজ্যের বিরোধী দলনেতার কথায় পিকেের প্রসঙ্গ আসার পিছনে নির্দিষ্ট কারণ রয়েছে বলেই মনে করছে ওয়াকিবহাল মহল। কারণ, ভবানীপুরে উপনির্বাচন হওয়ার আগে ভবানীপুরের ভোটার তালিকায় প্রশান্ত কিশোরের নাম পাওয়া যায়। নির্বাচন কমিশনের ওয়েবসাইট সার্চ করে প্রশান্ত কিশোরের নাম ও তাঁর পোলিং বুথও পাওয়া যায়। বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিবরেওয়ালকে বিপুল ভোটে পরাজিত করার পর এবার পিকে–এর প্রসঙ্গ তুলেই মুখ্যমন্ত্রীর দিকে আক্রমণ শানালেন বিরোধী দলনেতা।

বন্ধ করুন