বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ছেলেদের ছাড়ুন, মা-টাই খারাপ, মা বদলানোর দরকার, মমতাকে কটাক্ষ সুকান্তর

ছেলেদের ছাড়ুন, মা-টাই খারাপ, মা বদলানোর দরকার, মমতাকে কটাক্ষ সুকান্তর

বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার (এএনআই) (Amit Sharma)

মুখ্যমন্ত্রীর মন্তব্যকে কটাক্ষ করে সুকান্ত বলেন, ‘এখন তো দেখা যাচ্ছে মা-ই খারাপ, ছেলেদের আর ব্যাপারই নেই। এই মায়েরই পরিবর্তন দরকার’।

পাঁচ জন ছেলের মধ্যে এক জন খারাপ হতেই পারে, বুধবার কৃষ্ণনগরে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের এই মন্তব্যকে তীব্র কটাক্ষ করলেন রাজ্য বিজেপি সভাপতি সুকান্ত মজুমদার। বুধবার বিকেে বালুরঘাটে সাংবাদিক বৈঠকে তিনি তৃণমূলকে ফের আক্রমণ করেন। বলেন, ‘মা-ই খারাপ। মায়ের পরিবর্তন দরকার।’

বুধবার কৃষ্ণনগরে দলীয় সভা থেকে মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, একজন মায়ের ৫টা ছেলে থাকলে ৫ জনই কি একরকম হয়? একটা দুটো লোক ভুল করতে পারে। তার জন্য সবাই ভুল করে না। তাঁকে শাসন করে ভাল করতে হয়। আমি চাই, যাঁরা ভুল-ত্রুটি করবে, তাঁরা শুধরে নেবে। সংশোধন করে নেওয়াটা আমাদের ধর্ম। নেতাজি সুভাষচন্দ্র বসু বলেছিলেন, রাইট টু মেক ব্লান্ডার্স। ভুল করার অধিকারও একটি অধিকার। সেটিকে সংশোধন করতে হবে। আমি চাই তৃণমূল কর্মীরা মাথা উঁচু করে চলবে। কোনও লোভ যেন তাঁদের গ্রাস করতে না পারে। এই অর্থের মূল্য হচ্ছে অনর্থ। লোভ করে অর্থ করা মানে, যাঁর কাছে রাখছেন সে মেরে দিচ্ছে। লোভ করে অর্থ করা মানে, সমাজে বদনাম হচ্ছে’।

মুখ্যমন্ত্রীর মন্তব্যকে কটাক্ষ করে সুকান্ত বলেন, ‘এখন তো দেখা যাচ্ছে মা-ই খারাপ, ছেলেদের আর ব্যাপারই নেই। এই মায়েরই পরিবর্তন দরকার’।

 

 

বন্ধ করুন