বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > শান্তিনিকেতন থেকে ফেরার পথে আদিবাসী গ্রামে ঢুঁ দিলেন মুখ্যমন্ত্রী
বুধবার বল্লভপুর গ্রামে মমতা। নিজস্ব চিত্র
বুধবার বল্লভপুর গ্রামে মমতা। নিজস্ব চিত্র

শান্তিনিকেতন থেকে ফেরার পথে আদিবাসী গ্রামে ঢুঁ দিলেন মুখ্যমন্ত্রী

  • গ্রামবাসীদের একাংশ তাঁকে জানান, আবাস যোজনার ঘর অর্ধেক তৈরি হলেও বাকি বরাদ্দ পাচ্ছেন না তাঁরা। গ্রামবাসীদের এই অভিযোগের সুরাহা করার আশ্বাস দেন তিনি।

শান্তিনিকেতন থেকে কলকাতা ফেরার পথে আদিবাসী গ্রামে ঢুঁ দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বুধবার বেলায় শান্তিনিকেতন লাগোয়া আদিবাসী গ্রাম বল্লভপুরে যান তিনি। সেখানে কথা বলেন আদিবাসী পরিবারগুলির সঙ্গে। একটি খাবারের দোকানে ঢুকে খুন্তি নাড়তেও দেখা যায় মুখ্যমন্ত্রীকে।

বিধানসভা নির্বাচনের আগে রাজ্য সফরে এসে বিভিন্ন জায়গায় আদিবাসী পরিবারে মধ্যাহ্নভোজ সেরেছেন বিজেপি কেন্দ্রীয় নেতারা। সেজন্য তাঁদের নানা ভাবে কটাক্ষও করেছেন মুখ্যমন্ত্রী। এদিন শান্তিনিকেতন থেকে হেলিপ্যাড যাওয়ার পথে গাড়ি থেকে নেমে সোনাঝুরি লাগোয়া বল্লভপুর গ্রামে ঢুকে পড়েন তিনি। সেখানে সরকারি প্রকল্পের সুযোগ সুবিধা ঠিক মতো পৌঁছচ্ছে কি না তা নিয়ে কথা বলেন আদিবাসী রমণীদের সঙ্গে।

গ্রামবাসীদের একাংশ তাঁকে জানান, আবাস যোজনার ঘর অর্ধেক তৈরি হলেও বাকি বরাদ্দ পাচ্ছেন না তাঁরা। গ্রামবাসীদের এই অভিযোগের সুরাহা করার আশ্বাস দেন তিনি।  

এর পর একটি খাবারের দোকানে ঢুকে পড়েন মমতা। সেখানে খুন্তি নাড়তে দেখা যায় তাঁকে। মুখ্যমন্ত্রীকে দেখতে এদিন বল্লভপুর গ্রামে ভিড় উপচে পড়ে। ভিড় সামলাতে হিমশিম খেতে হয় মুখ্যমন্ত্রীর নিরাপত্তারক্ষীদের। 

 

বন্ধ করুন