বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Mamata Banerjee: কৃষ্ণনগরে জনসভায় পঞ্চায়েতের লক্ষ্যে দলের নেতা কর্মীদের বার্তা দিতে চলেছেন মমতা

Mamata Banerjee: কৃষ্ণনগরে জনসভায় পঞ্চায়েতের লক্ষ্যে দলের নেতা কর্মীদের বার্তা দিতে চলেছেন মমতা

মমতা বন্দ্যোপাধ্যায় (HT_PRINT)

সম্প্রতি নানা ইস্যুকে কেন্দ্র করে রাজ্য সরকারকে আক্রমণ করেছে বিরোধীরা। ডিসেম্বরের মধ্যে সরকার ফেলে দেওয়ারও হুঁশিয়ারি দিয়েছে বিজেপি। এই অবস্থায় জনসভা থেকে মুখ্যমন্ত্রীর গুরুত্বপূর্ণ বক্তব্য উঠে আসতে পারে বলেই মনে করছে রাজনৈতিক মহল।

পঞ্চায়েত নির্বাচনের লক্ষ্যে প্রস্তুতি শুরু করে দিয়েছে নির্বাচন কমিশন। ইতিমধ্যেই প্রচারের ময়দানে ঝাঁপিয়ে পড়েছে সমস্ত রাজনৈতিক দল। রাজ্যজুড়ে একাধিক কর্মসূচি পালন করছে তৃণমূল কংগ্রেস। সেই মুহূর্তে নদিয়ার কৃষ্ণনগরে জনসভা করতে চলেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আগামী বুধবার তিনি কৃষ্ণনগরে এই জনসভা করবেন বলে তৃণমূল সূত্রের খবর।

সম্প্রতি নানা ইস্যুকে কেন্দ্র করে রাজ্য সরকারকে আক্রমণ করেছে বিরোধীরা। ডিসেম্বরের মধ্যে সরকার ফেলে দেওয়ারও হুঁশিয়ারি দিয়েছে বিজেপি। এই অবস্থায় জনসভা থেকে মুখ্যমন্ত্রীর গুরুত্বপূর্ণ বক্তব্য উঠে আসতে পারে বলেই মনে করছে রাজনৈতিক মহল। এছাড়াও সামনেই যেহেতু পঞ্চায়েত নির্বাচন রয়েছে তাই এই জনসভা থেকে দলের নেতা কর্মীদের বার্তা দিতে পারেন মমতা। ফলে সেদিক থেকে এই জনসভা যথেষ্ট গুরুত্বপূর্ণ বলে মনে করা হচ্ছে। তৃণমূল কংগ্রেস সূত্রের খবর, আগামী মঙ্গলবার কৃষ্ণনগর যাবেন মমতা বন্দ্যোপাধ্যায়। পরের দিন বুধবার জনসভায় অংশগ্রহণ করবেন এবং বৃহস্পতিবার রানাঘাটের হাবিবপুরে নদিয়া জেলার প্রশাসনিক বৈঠক সারবেন। রাজনৈতিক মহলের মতে এই সভা থেকে দলীয় নেতা কর্মীদের পঞ্চায়েত ভোটে লাফিয়ে পাড়ার বার্তা দিতে পারেন মমতা।

প্রসঙ্গত, নদিয়া জেলাকে আগেই দু'ভাগে ভাগ করার কথা জানিয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। কৃষ্ণনগরকে সদর করে নদিয়া উত্তর এবং নদিয়া দক্ষিণ এই দুটি জেলা করা হবে সে বিষয়ে প্রশাসনিক বৈঠকে আলোচনা করতে পারেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। উল্লেখ্য, দলীয় স্তরে পঞ্চায়েত প্রস্তুতির কাজ আগেই শুরু করে দিয়েছে তৃণমূল। এবার জেলার কর্মীদের সরাসরি ঝাঁপিয়ে পড়ার বার্তা দিতে চান মমতা বন্দ্যোপাধ্যায়।

বন্ধ করুন