বাড়ি > বাংলার মুখ > অন্যান্য জেলা > শাহের ভার্চুয়াল সভা আটকাতে ইন্টারনেট ব্যাহত করার চেষ্টা চলছে, অভিযোগ BJP-র
অমিত শাহ (ফাইল ছবি, সৌজন্য এএনআই)
অমিত শাহ (ফাইল ছবি, সৌজন্য এএনআই)

শাহের ভার্চুয়াল সভা আটকাতে ইন্টারনেট ব্যাহত করার চেষ্টা চলছে, অভিযোগ BJP-র

  • সকাল ১১ টা থেকে ‘বাংলা জনসংবাদ র‌্যালি’ করছেন শাহ।

অমিত শাহের ভার্চুয়াল সভার জন্য বাংলার বিভিন্ন প্রান্তে ইন্টারনেট পরিষেবা বিঘ্নিত করার চেষ্টা চলছে। একইসঙ্গে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করারও চেষ্টা করছে রাজ্য সরকার। এমনই অভিযোগ তুলল বিজেপি।

রবিরার থেকে দেশে 'জনসংবাদ র‌্যালি’ শুরু করেছে বিজেপি। বিহার এবং ওড়িশার পর মঙ্গলবার সকাল ১১ টা থেকে তৃতীয় দফায় বঙ্গবাসীর উদ্দেশে দিল্লি থেকে অনলাইনে ভাষণ দিচ্ছেন শাহ। তা ফেসবুক, টুইটার এবং ইউটিউবে লাইভ চলছে। যোগ দিয়েছেন। রাজ্যের বিভিন্ন প্রান্তের ছোটো-বড় বিজেপি নেতা-কর্মী। পাশাপাশি মোবাইলেও যাতে রাজ্যবাসী শাহের ভাষণ শোনেন, সেজন্য আগে থেকেই আবেদন জানানো হয়েছে।

যদিও গেরুয়া শিবিরের দাবি, শাহর ভাষণে ব্যাঘ্যাত ঘটাতে রাজ্যের বিভিন্ন প্রান্তে বিদ্যুৎ এবং ইন্টারনেট পরিষেবা বিচ্ছিন্ন করার চেষ্টা চালাচ্ছে তৃণমূল কংগ্রেস সরকার। অতীতে একাধিকবার বিজেপি নেতাদের হেলিকপ্টার নামার অনুমতি দেয়নি রাজ্য সরকার। অনলাইন কর্মসূচিতেও একইভাবে ব্যাহত করার চেষ্টা চলছে। সেজন্য সোমবার রাত থেকেই উঠেপড়ে লেগেছে রাজ্য বিজেপির কর্মকর্তা। এখনও পর্যন্ত বিদ্যুৎ বা ইন্টারনেট সংযোগ গিয়ে বড় কোনও সমস্যার খবর মেলেনি। 

বিষয়টি পুরোপুরি এড়িয়ে গিয়েছে তৃণমূল। সরকারিভাবে কোনও প্রতিক্রিয়া দেওয়া হয়নি। তবে এক নেতা জানিয়েছেন, ভিত্তিহীন অভিযোগ করছে বিজেপি। তাই তা নিয়ে মন্তব্য করা যুক্তিহীন।

বন্ধ করুন