বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > মোটরসাইকেল কিনলে টিভি ফ্রি, অভিনব অফারে যুবকের ৩০,০০০ টাকা গায়েব করল প্রতারক
প্রতীকি ছবি

মোটরসাইকেল কিনলে টিভি ফ্রি, অভিনব অফারে যুবকের ৩০,০০০ টাকা গায়েব করল প্রতারক

  • ওদিকে যে যুবককে তিনি সঙ্গে করে এনেছিলেন তিনি অনেকক্ষণ অপেক্ষার পর মোটরসাইকেল দেওয়ার জন্য দোকানের কর্মীদের অনুরোধ করেন। দোকানের কর্মীরা তখন জানান, যে ব্যক্তির সঙ্গে তিনি কথা বলছিলেন তিনি শো রুমের কেউ নন।

জলপাইগুড়িতে মোটরসাইকেলের শো রুমে অভিনব উপায়ে প্রতারণা। নিজেকে শো রুমের ম্যানেজার পরিচয় দিয়ে কর্মীদের সামনেই এক যুবকের কাছ থেকে ৩০,০০০ টাকা নিয়ে চম্পট দিল এক ব্যক্তি। এই ঘটনার তদন্তে নেমেছে পুলিশ। ঘটনায় শো রুমের কেউ যুক্ত কি না তা নিয়ে প্রশ্ন উঠছে।

জলপাইগুড়ি শহরের ওই মোটরসাইকেল শো রুমের সেলস ম্যানেজারের দাবি, সোমবার নিজেকে রেলের আধিকারিক পরিচয় দিয়ে তাদের শো রুম থেকে ২০টি মোটরসাইকেল নেওয়ার কথা বলেন এক ব্যক্তি। জানান, সোমবারই নেবেন ২টি মোটরসাইকেল বাকি মোটরসাইকেলগুলি পরে ধাপে ধাপে নেবেন। মোটরসাইকেল পছন্দ করে দরদাম চূড়ান্ত করেন তিনি। বেশ কিছুক্ষণ পর এক যুবককে নিয়ে তিনি শো রুমে ঢোকেন। তার সঙ্গে কিছুক্ষণ কথাবার্তা বলে শোরুম থেকে বেরিয়ে কোথাও চলে যান তিনি। আর তার দেখা পাওয়া যায়নি।

ওদিকে যে যুবককে তিনি সঙ্গে করে এনেছিলেন তিনি অনেকক্ষণ অপেক্ষার পর মোটরসাইকেল দেওয়ার জন্য দোকানের কর্মীদের অনুরোধ করেন। দোকানের কর্মীরা তখন জানান, যে ব্যক্তির সঙ্গে তিনি কথা বলছিলেন তিনি শো রুমের কেউ নন। ওদিকে ততক্ষণে যুবকের কাছ থেকে ৩০,০০০ টাকা হাতিয়ে নিয়েছে সে।

সাগ্নিক সরকার নামে ওই যুবক রংয়ের ব্যবসায়ী। তিনি বলেন, ওই ব্যক্তি নিজেকে শো-রুমের ম্যানেজার বলে পরিচয় দিয়ে মোটরসাইকেল কিনলে ৩২ ইঞ্চি এলসিডি টিভি ফ্রি পাওয়া যাবে অফার চলছে বলে জানান। তাই শুনে আমি তাড়াতাড়ি টাকা নিয়ে তাঁর সঙ্গে শো রুমে আসি।

ওদিকে যে গাড়ি করে প্রতারক এসেছিল তার চালকের দাবি, তারও ভাড়াও মেটায়নি অভিযুক্ত ব্যক্তি। ঘটনায় কোতয়ালি থানায় অভিযোগ দায়ের হয়েছে। সিসিটিভি ফুটেজ হাতড়াচ্ছে পুলিশ।

 

বন্ধ করুন