বাড়ি > বাংলার মুখ > অন্যান্য জেলা > বেড়াতে নিয়ে গিয়ে স্ত্রীকে খাদে ফেলে খুনের অভিযোগ যুবকের বিরুদ্ধে
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

বেড়াতে নিয়ে গিয়ে স্ত্রীকে খাদে ফেলে খুনের অভিযোগ যুবকের বিরুদ্ধে

  • স্থানীয়দের দাবি, প্রদীপ নামে ওই যুবকের স্থানীয় এক মহিলার সঙ্গে বিবাহবহির্ভূত সম্পর্ক রয়েছে। এর জেরে স্ত্রী রেণুর সঙ্গে তাঁর নিয়মিত বিবাদ লেগে থাকত।

বেড়াতে নিয়ে গিয়ে স্ত্রীকে খাদে ফেলে হত্যার অভিযোগ উঠল এক যুবকের বিরুদ্ধে। এই অভিযোগে শুক্রবার জলপাইগুড়ির ময়নাগুড়ির পাইটকা খোঁচা গ্রামে অভিযুক্তের বাড়িতে ব্যাপক ভাঙচুর চালায় স্থানীয়রা। অভিযোগ, দার্জিলিং জেলার সেবকে বেড়াতে নিয়ে গিয়ে স্ত্রীকে খাদে ফেলে খুন করেছেন ওই যুবক। 

স্থানীয়দের দাবি, প্রদীপ নামে ওই যুবকের স্থানীয় এক মহিলার সঙ্গে বিবাহবহির্ভূত সম্পর্ক রয়েছে। এর জেরে স্ত্রী রেণুর সঙ্গে তাঁর নিয়মিত বিবাদ লেগে থাকত। বৃহস্পতিবার স্ত্রীকে নিয়ে সেবকে বেড়াতে যান প্রদীপ। ফিরে এসে জানান, খাদে পড়ে মৃত্যু হয়েছে স্ত্রীর।

কিন্তু প্রদীপের দাবি মানতে নারাদ স্থানীয়রা। তাঁদের অভিযোগ, সেবকে বেড়াতে নিয়ে যাওয়ার নাম করে স্ত্রীকে খাদে ফেলে খুন করেছে প্রদীপই। শুক্রবার সন্ধ্যায় এই নিয়ে গ্রামবাসীদের ক্ষোভ চরমে পৌঁছয়। তাঁরা যুবকের বাড়িতে ব্যাপক ভাঙচুর চালান। মারধর করা হয় অভিযুক্ত যুবককে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। তাঁরা আক্রান্ত যুবককে উদ্ধার করে ময়নাগুড়ি ব্লক হাসপাতালে ভর্তি করেন। 

স্থানীয়দের অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। দার্জিলিং পুলিশের সঙ্গে যোগাযোগ শুরু করেছে তারা। 

 

বন্ধ করুন