বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ধর্ষণের অভিযোগে গ্রেফতারির পর জামিনে মুক্তি পেয়েই ফের ধর্ষণ নির্যাতিতাকে
অভিযুক্ত অভিজিৎ বিশ্বাস। নিজস্ব চিত্র
অভিযুক্ত অভিজিৎ বিশ্বাস। নিজস্ব চিত্র

ধর্ষণের অভিযোগে গ্রেফতারির পর জামিনে মুক্তি পেয়েই ফের ধর্ষণ নির্যাতিতাকে

  • গত ৪ এপ্রিল বাগদা মহিলা থানায় অভিযোগ জানান নির্যাতিতা। অভিযোগ পেয়ে অভিজিৎকে গ্রেফতার করে পুলিশ। কয়েকদিন পর জামিনে মুক্তি পান তিনি। অভিযো এর পর গত সোমবার রাত ৯টা নাগাদ ফের নির্যাতিতার বাড়িতে ঢোকেন তিনি।

বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাস ও ধর্ষণের অভিযোগে গ্রেফতারির পর জামিন পেয়ে ফের নির্যাতিতাকে ধর্ষণ করার অভিযোগ উঠল এক ব্যক্তির বিরুদ্ধে। ঘটনা উত্তর ২৪ পরগনার বাগদা থানার বাকসা গ্রামের। ধৃতের নাম অভিজিৎ বিশ্বাস। সোমবার রাতে তাঁকে গ্রেফতার করে পুলিশ।

নির্যাতিতার পরিবার জানিয়েছে, দাম্পত্যকলহের জেরে দীর্ঘদিন স্বামীর সঙ্গে থাকতেন না তিনি। থাকতেন বাপের বাড়িতে। তাঁর ৮ বছরের একটি মেয়ে রয়েছে। অভিজিতের সঙ্গে পরিচয় হয় তাঁর। বিয়ের প্রতিশ্রুতি দিয়ে মহিলার সঙ্গে একাধিক সহবাস করেন অভিজিৎ। এর পর অন্য মহিলার সঙ্গে সম্পর্কে জড়ায়। বিয়ের জন্য চাপ দিলে পালটা প্রাণনাশের হুমকি দেয় যুবক।

গত ৪ এপ্রিল বাগদা মহিলা থানায় অভিযোগ জানান নির্যাতিতা। অভিযোগ পেয়ে অভিজিৎকে গ্রেফতার করে পুলিশ। কয়েকদিন পর জামিনে মুক্তি পান তিনি। অভিযো এর পর গত সোমবার রাতে ফের নির্যাতিতার বাড়িতে ঢোকেন তিনি। নির্যাতিতাকে ধর্ষণ করে অভিযুক্ত। রাতেই বাগদা থানায় ফের অভিযোগ জানান নির্যাতিতা। এর পর ফের অভিজিৎকে গ্রেফতার করে পুলিশ।

মঙ্গলবার ধৃতকে বনগাঁ আদালতে পেশ করা হলে ৩ দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দিয়েছেন বিচারক। ঘটনায় বাগদা এলাকায় নারী নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠছে।

 

বন্ধ করুন