বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > দাম্পত্য কলহের জেরে পেট্রল ঢেলে শ্বশুরবাড়িতে আগুন দিলেন জামাই
বৃহস্পতিবার রাতে শ্বশুরবাড়িতে আগুন ধরিয়ে দেন জামাই। 

দাম্পত্য কলহের জেরে পেট্রল ঢেলে শ্বশুরবাড়িতে আগুন দিলেন জামাই

  • অভিযোগ, পেট্রল পাম্পের কর্মী বাবু দাস বৃহস্পতিবার গভীর রাতে সুস্মিতাদেবীর বাপের বাড়িতে আগুন ধরিয়ে দেন। পেট্রল ছিটিয়ে বারান্দায় ও একটি ঘরে আগুন ধরান তিনি।

দাম্পত্যকলহের জেরে শ্বশুরবাড়িতে আগুন লাগিয়ে দিলেন দামাই। বৃহস্পতিবার রাত ১০টা নাগাদ বীরভূমের সিউড়ি থানা এলাকার তিলপাড়ার ঘটনা। অভিযুক্ত বাবু দাসকে গ্রেফতার করেছে পুলিশ।

অভিযুক্তের স্ত্রী সুস্মিতা বাদ্যকার জানান, তিল পাড়ার এসপি মোড়ের বাসিন্দা বাবু দাসের সঙ্গে বিয়ে হয়েছিল তাঁর। ২ মেয়ে রয়েছে দম্পতির। দাম্পত্যকলহের জেরে গত ৫ বছর ধরে স্বামীকে ছেড়ে ২ মেয়েকে নিয়ে দঙ্গাল পাড়ায় ভাড়া থাকতেন তিনি। সম্প্রতি তাঁর ভাইয়ের মৃত্যু হয়। এই অবস্থায় মাকে সঙ্গ দিতে কয়েকদিন ধরে দক্ষিণ তিলপাড়ায় বাপের বাড়িতে থাকতে শুরু করেন তিনি। কিন্তু স্বামীর নির্যাতন থেকে মুক্তি পাননি।

অভিযোগ, পেট্রল পাম্পের কর্মী বাবু দাস বৃহস্পতিবার গভীর রাতে সুস্মিতাদেবীর বাপের বাড়িতে আগুন ধরিয়ে দেন। পেট্রল ছিটিয়ে বারান্দায় ও একটি ঘরে আগুন ধরান তিনি। তার জেরে একটি মোটরসাইকেল ও ঘরের যাবতীয় আসবাব পুড়ে যায়। বাসিন্দাদের আর্তনাদে স্থানীয়রা এসে তাদের উদ্ধার করেন। তবে কেউ হতাহত হননি।

শুক্রবার সিউড়ি থানায় স্বামীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন সুস্মিতাদেবী। এর পর অভিযুক্ত বাবু দাসকে গ্রেফতার করেন আধিকারিকরা।

স্থানীয়রা জানিয়েছেন, ওই বাড়িতে প্রায় দিনই অশান্তি হত। ফলে প্রথমে চিৎকার শুনে তেমন অস্বাভাবিক কিছু মনে হয়নি। কিন্তু পরে ‘আগুন আগুন’ শুনে বুঝি কিছু বিপদ হয়েছে। বেরিয়ে দেখি জ্বলছে বারান্দায় রাখা মোটরসাইকেল। এর পর পিছনের দরজা দিয়ে সবাইকে নিরাপদে বার করে আনি।

সুস্মিতাদেবীর মা মিঠু বাদ্যকারের অভিযোগ, আমাদের প্রাণে মারতে আগুন দিয়েছে বাবু। ওর কড়া শাস্তি চাই।

 

বন্ধ করুন