বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > পরকীয়া সম্পর্কের জের, স্ত্রী ও এক বছরের কন্যাসন্তানকে খুনে অভিযুক্ত যুবক
প্রতীকী ছবি
প্রতীকী ছবি

পরকীয়া সম্পর্কের জের, স্ত্রী ও এক বছরের কন্যাসন্তানকে খুনে অভিযুক্ত যুবক

  • মুর্শিদাবাদের এসপি কে সাবারি রাজকুমার জানান, মৃত্যুর সঠিক কারণ জানতে দেহ দুটি ময়নাতদন্তে পাঠানো হয়েছে। একজনকে আটক করা হয়েছে। জোরকদমে চলছে তদন্ত।

স্ত্রী ও এক বছরের কন্যাসন্তানকে খুনের অভিযোগ উঠল ৩০ বছরের এক যুবকের বিরুদ্ধে। বৃহস্পতিবার মুর্শিদাবাদের ঘটনা। মৃত বধূর পরিবার ও প্রতিবেশীদের অভিযোগ, পাশের গ্রামের এক মহিলার সঙ্গে স্বামীর বিবাহ বহির্ভূত সম্পর্কের কথা জানাজানি হওয়ার পর থেকে ওই দম্পতির মধ্যে নিয়মিত অশান্তি লেগেই থাকত। বচসা থেকে প্রতিদিন হাতাহাতির পর্যায়ে পৌঁছে গিয়েছিল সমস্যা।

মৃত বধূর নাম পিঙ্কি বিবি (‌৩৬)‌ ও মৃত এক বছর বয়সী কন্যাসন্তানের নাম রানী খাতুন বলে জানা গিয়েছে। ওই দম্পতির ১০ বছর বয়সী এক ছেলেও রয়েছে, সে তার দাদুর কাছে থাকে। মৃতের বাবা মোজাম্মেল হক বলেন, ‘‌বুধবার রাতে জামাই মিলন হঠাৎ ফোন করে বলে যে পিঙ্কি ও রানী বিদ্যুৎস্পৃষ্ট হয়েছে। কিন্তু বৃহস্পতিবার সকালে আমরা সেখানে গিয়ে দেখি মিলন নেই। বেপাত্তা। আমাদের মেয়ে ও নাতনির দেহ পড়ে ছিল মেঝেতে।’‌

মৃত বধূ পিঙ্কি বিবির মা ভাসিনা বিবির অভিযোগ, ‘‌মিলন বিবাহ বহির্ভূত এক সম্পর্কে জড়িয়ে পড়ে। এর প্রতিবাদ করলে আমার মেয়েকে ও মারধর করত। আমি নিশ্চিত, ওর ওপর শারীরিক অত্যাচার করে পিঙ্কিকে খুন করেছে মিলন। আমার মেয়ের সারা শরীরে একাধিক ক্ষতচিহ্ন রয়েছে।’‌

এ ঘটনায় পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য মিলনের বাবা ইঞ্জতাজুল শেখকে আটক করেছে। মুর্শিদাবাদের এসপি কে সাবারি রাজকুমার জানান, মৃত্যুর সঠিক কারণ জানতে দেহ দুটি ময়নাতদন্তে পাঠানো হয়েছে। একজনকে আটক করা হয়েছে। জোরকদমে চলছে তদন্ত।

বন্ধ করুন