বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > হবু স্ত্রীকে অপহরণের অভিযোগে হাওড়া থেকে যুবককে গ্রেফতার করল কানপুর পুলিশ
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

হবু স্ত্রীকে অপহরণের অভিযোগে হাওড়া থেকে যুবককে গ্রেফতার করল কানপুর পুলিশ

  • ধৃতের পরিবারের দাবি, বড় চক্রান্তের শিকার তারা। বাগদানের পর থেকেই নানা ভাবে ব্ল্যাকমেল করে সুনীলের কাছ থেকে টাকা আদায় করতে থাকে সংকেতিকা ও তাঁর মা।

কানপুরের বাসিন্দা এক যুবতীকে অপহরণের অভিযোগে হাওড়া থেকে এক যুবককে গ্রেফতার করল পুলিশ। রবিবার তাঁকে ট্রানজিট রিমান্ডে কানপুরে নিয়ে যাওয়া হয়। যদিও এই ঘটনায় গভীর চক্রান্তের অভিযোগ তুলেছে যুবকের পরিবার।

পুলিশ সূত্রে জানা গিয়েছে ধৃতের নাম সুনীল চাণ্ডিল। হাওড়ার বেলিলিয়াস রোডের বাসিন্দা পেশায় ব্যবসায়ী সুনীল। গত বছর কানপুরে এক বিয়েবাড়িতে তাঁর সঙ্গে আলাপ হয় সংকেতিকা কুমারী নামে এক যুবতীর। দুজনে বিয়ে করার সিদ্ধান্ত নেন। সারা হয় বাগদান পর্ব। রবিবার যুবতীকে অপহরণের অভিযোগে তাঁকেই গ্রেফতার করে পুলিশ।

ধৃতের পরিবারের দাবি, বড় চক্রান্তের শিকার তারা। বাগদানের পর থেকেই নানা ভাবে ব্ল্যাকমেল করে সুনীলের কাছ থেকে টাকা আদায় করতে থাকে সংকেতিকা ও তাঁর মা। টানা না দিলে পুলিশে অভিযোগের ভয় দেখাতে থাকে। এর পর বিয়ের সিদ্ধান্ত থেকে সরে আসে পরিবার। এর মধ্যে হঠাৎ একদিন কানপুর থেকে সুনীলের বাড়িতে এসে হাজির হয় তরুণী। আমরা তাকে কানপুরে ফিরিয়ে দিয়ে আসি। এর পরই সুনীলকে ফাঁসাতে পুলিশের দ্বারস্থ হয় সংকেতিকার মা।

মৃতের দিদির দাবি, সুনীলই পারিবারিক ব্যবসা দেখাশোনা করেন। তাঁর দাবি, সংকেতিকার জন্যই মস্তিষ্কে রক্তক্ষরণে মৃত্যু হয়েছে তাঁর বাবার। রবিবার যুবককে ১৪ দিনের ট্রানজিট রিমান্ডে নিয়ে গিয়েছে কানপুর পুলিশ।

 

বন্ধ করুন