বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > সহবাসের জেরে গর্ভবতী হয়ে পড়ার পর যুবতীকে বিয়ে করতে অস্বীকার, গ্রেফতার যুবক

সহবাসের জেরে গর্ভবতী হয়ে পড়ার পর যুবতীকে বিয়ে করতে অস্বীকার, গ্রেফতার যুবক

 ছবি প্রতীকি

বজবজ থানা সূত্রে জানা গিয়েছে, পুরসভার ৪ নম্বর ওয়ার্ডের বাসিন্দা ওই যুবতীর বয়স ২৪ বছর। জুট মিলের শ্রমিক মল্লায় বাবা ও দাদার সঙ্গে থাকতেন তিনি। স্থানীয় যুবক সন্দীপের সঙ্গে সম্পর্ক ছিল তাঁর।

বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাসের অভিযোগে এক যুবককে গ্রেফতার করল বজবজ থানার পুলিশ। সন্দীপ বাল্মিকী (২৮) নামে ওই যুবকে স্থানীয় এক যুবতীর সঙ্গে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে দিনের পর দিন সহবাস করেন বলে অভিযোগ। এর জেরে অন্তসত্ত্বা হয়ে পড়েন যুবতী। এর পর যুবক তাঁকে বিয়ে করতে অস্বীকার করেন বলে অভিযোগ।

বজবজ থানা সূত্রে জানা গিয়েছে, পুরসভার ৪ নম্বর ওয়ার্ডের বাসিন্দা ওই যুবতীর বয়স ২৪ বছর। জুট মিলের শ্রমিক মল্লায় বাবা ও দাদার সঙ্গে থাকতেন তিনি। স্থানীয় যুবক সন্দীপের সঙ্গে সম্পর্ক ছিল তাঁর। বেশ কয়েকবার তাঁরা শারীরিক সম্পর্কে জড়ান।

সম্প্রতি স্থানীয়রা যুবতীর শারীরিক গঠনের পরিবর্তন দেখে তাঁকে চিকিৎসকের কাছে নিয়ে যান। পরীক্ষার পর জানা যায় তিনি গর্ভবতী। যুবতী স্থানীয়দের জানান সন্দীপের সঙ্গে সম্পর্কের জেরেই গর্ভবতী হয়ে পড়েছেন তিনি। এর পর যুবতীকে বিয়ে করার জন্য সন্দীপকে চাপ দেন স্থানীয়রা। কিন্তু যুবতীকে বিয়ে করতে অস্বীকার করেন ওই যুবক। এর পরই থানায় যুবকের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেন যুবতী। সেই অভিযোগের ভিত্তিতে সন্দীপকে গ্রেফতার করে বজবজ থানার পুলিশ।

বজবজ থানা সূত্রে খবর, শনিবার অভিযুক্তকে আলিপুর আদালতে পেশ করা হবে। তবে তার বিরুদ্ধে ধর্ষণের ধারা দেওয়া হয়েছে কি না জানা যায়নি। সুপ্রিম কোর্টের সাম্প্রতিক নির্দেশ অনুসারে প্রাপ্ত বয়স্কের সঙ্গে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাসের অভিযোগে ধর্ষণের ধারা দেওয়া যাবে না। তবে অপরাধমূলক বিশ্বাসভঙ্গের অভিযোগ দেওয়া যেতে পারে।

 

বন্ধ করুন