বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > মাকে খুন করে বাড়িতেই পুঁতে রাখল ছেলে, ৩ বছর পরে মিলল খোঁজ
নিহত সুখবানা বিবি ও অভিযুক্ত ছেলে নয়ন শেখ। 
নিহত সুখবানা বিবি ও অভিযুক্ত ছেলে নয়ন শেখ। 

মাকে খুন করে বাড়িতেই পুঁতে রাখল ছেলে, ৩ বছর পরে মিলল খোঁজ

  • শেখ রাজা জানিয়েছেন, ভাই নয়নের সঙ্গে তাঁর স্ত্রীর নিত্য অশান্তি হত। অশান্তির জন্য নয়নের স্ত্রী বাবার বাড়ি চলে যায়। তিনি ভাইয়ের শ্বশুর বাড়িতে ভাতৃবধূকে আনতে গেলে সে ফিরতে অস্বীকার করে।

মাকে খুন করে বাড়ির মধ্যে পুঁতে রাখার অভিযোগ উঠলো ছেলের বিরুদ্ধে। মঙ্গলবার সকালে ঘটনাটি জানাজানি হতেই চাঞ্চল‍্য ছড়ায় বর্ধমান শহর লাগোয়া হাটুদেওয়ান পিরতলার ক্যানেলপাড় এলাকায়। অভিযুক্ত নয়ন শেখকে বর্ধমান থানার পুলিশ আটক করেছে।

বছর তিনেক আগে পিরতলার বাসিন্দা সুখবানা বিবি হঠাৎই নিখোঁজ হয়ে যান। তারপর বর্ধমান থানায় নিখোঁজ ডাইরি করেন ছেলে। কিন্তু তাঁর খোঁজ মেলেনি। সম্প্রতি নয়নের স্ত্রী তাঁর দাদাকে জানান তাঁকে খুন করে পুঁতে দেওয়ার হুমকি দিয়েছেন স্বামী। এর পরই সন্দেহ জাগে নয়নের দাদা রাজা শেখের। তিনি বর্ধমান থানায় বিষয়টি জানান। বর্ধমান থানার পুলিশ নয়নকে আটক করে জিজ্ঞাসাবাদ শুরু করতেই সুখবানা বিবি অন্তর্ধান রহস্যের উন্মোচন হয়। তাঁর দাবি সত্যি কি না জানতে মাটি খুড়ে মৃতের দেহাবশেষ উদ্ধারের চেষ্টা চলছে।

শেখ রাজা জানিয়েছেন, ভাই নয়নের সঙ্গে তাঁর স্ত্রীর নিত্য অশান্তি হত। অশান্তির জন্য নয়নের স্ত্রী বাবার বাড়ি চলে যায়। তিনি ভাইয়ের শ্বশুর বাড়িতে ভাতৃবধূকে আনতে গেলে সে ফিরতে অস্বীকার করে। জানায়, তাঁকে খুন করে মাটিতে পুঁতে দেওয়ার হুমকি দিয়েছে স্বামী শেখ নয়ন।

প্রতিবেশীরা জানিয়েছেন, সুখবানা বিবি নিখোঁজ হওয়ার পর থেকেই রোজ বাড়িতে ধুম করে ধূপকাঠি জ্বালাত নয়ন। আমরা ভাবতাম মাকে ফিরে পেতে দোয়া চাইছে বুঝি। এখন মনে হচ্ছে দেহের পচনের গন্ধ ঢাকতেই ধূপকাঠি জ্বালাত সো।

 

বন্ধ করুন