বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > শিলিগুড়িতে ভুয়ো করোনা রিপোর্ট দেওয়ার অভিযোগে গ্রেফতার ১ যুবক
গ্রেফতারির পর ধৃত বিশাল দত্ত
গ্রেফতারির পর ধৃত বিশাল দত্ত

শিলিগুড়িতে ভুয়ো করোনা রিপোর্ট দেওয়ার অভিযোগে গ্রেফতার ১ যুবক

  • মঙ্গলবার সন্ধ্যায় যুবককে আটক করার পর অভিযোগ স্বীকার করে সে। জানায়, করোনা ছাড়াও অন্যান্য পরীক্ষার জাল রিপোর্ট তৈরি করতো।

করোনার ভুয়ো রিপোর্ট দেওয়ার অভিযোগে এক যুবককে গ্রেফতার করল শিলিগুড়ি পুলিশ। বিশাল দত্ত নামে ওই যুবক নিজেকে পরীক্ষাগারের কর্মী পরিচয় দিয়ে করোনার ভুয়ো রিপোর্ট দিত বলে অভিযোগ। মঙ্গলবার রাতে তাঁকে শিলিগুড়ির সেবক রোড থেকে গ্রেফতার করে পানিট্যাঙ্কি থানার পুলিশ। 

মঙ্গলবার ওই যুবকের বিরুদ্ধে অভিযোগ জমা পড়ে পুলিশে। বৃক্কের উপসর্গে আক্রান্ত এক ব্যক্তির ছেলে তাঁর বিরুদ্ধে অভিযোগ করেন। অভিযোগকারীর দাবি, ওই যুবকের দেওয়া রিপোর্ট দেখে তাঁর সন্দেহ হয়। গত কয়েকমাস ধরে ওই যুবককে দিয়ে বাবার করোনা পরীক্ষা করাচ্ছিলেন তিনি। প্রতিবার একই রকম রিপোর্ট দিত সে। বদল হতো শুধু তারিখ। এতেই সন্দেহ হয় তাঁর। এর পর পরীক্ষাগারে গিয়ে খোঁজ নিয়ে তিনি জানতে পারেন, কয়েক মাস আগেই ওই যুবককে বরখাস্ত করেছে ল্যাব কর্তৃপক্ষ। রিপোর্টগুলিও ভুয়ো। এর পরই বিষয়টি স্পষ্ট হয়। 

মঙ্গলবার সন্ধ্যায় যুবককে আটক করার পর অভিযোগ স্বীকার করে সে। জানায়, করোনা ছাড়াও অন্যান্য পরীক্ষার জাল রিপোর্ট তৈরি করতো। গত ফেব্রুয়ারি থেকে এই কারবার চালাচ্ছিল সে। বুধবার পুলিশ তাকে আদালতে পেশ করে।  

 

বন্ধ করুন