বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > সম্পত্তির লোভে কাকিমাকে খুনের অভিযোগ ভাসুরপোর বিরুদ্ধে, ২২ দিন পর ভেসে উঠল দেহ
ফাইল ছবি
ফাইল ছবি

সম্পত্তির লোভে কাকিমাকে খুনের অভিযোগ ভাসুরপোর বিরুদ্ধে, ২২ দিন পর ভেসে উঠল দেহ

  • সম্প্রতি এলাকা থেকে নিখোঁজ হয়ে যান সরলাদেবী। অধীরকে স্থানীয়রা তাঁর ব্যাপারে জিজ্ঞাসা করলে সে কাকিমার খোঁজ জানে না বলে দাবি করে।

সম্পত্তির লোভে কাকিমাকে কুপিয়ে খুনের অভিযোগ ভাসুরপোর বিরুদ্ধে। ঘটনা দক্ষিণ ২৪ পরগনা জেলার ভাঙড়ের মৌলমুকুন্দপুর গ্রামের। ২২ দিন নিখোঁজ থাকার পর বুধবার সরলা নস্কর (৬৫) নামে ওই বৃদ্ধার বস্তাবন্দি দেহ উদ্ধার হয়। স্থানীয়দের অভিযোগের ভিত্তিতে ভাসুরপো অধীর নস্করসহ পরিবারেরই চারজনকে গ্রেফতার করেছে পুলিশ।

স্থানীয়রা জানিয়েছেন, নিঃসন্তান ও বৃদ্ধার স্বামী কিছুদিন আগে গত হন। তার পর থেকে সম্পত্তি লিখে দেওয়ার জন্য নানা ভাবে চাপ দিচ্ছিল ভাসুরপো। বেশ কয়েক লক্ষ টাকার সম্পত্তি দাবি করছিল সে। কিন্তু তা লিখে দিতে রাজি ছিলেন না সরলাদেবী। যা নিয়ে তাঁর সঙ্গে অধীরের বিবাদও লেগেছিল।

সম্প্রতি এলাকা থেকে নিখোঁজ হয়ে যান সরলাদেবী। অধীরকে স্থানীয়রা তাঁর ব্যাপারে জিজ্ঞাসা করলে সে কাকিমার খোঁজ জানে না বলে দাবি করে। বুধবার সকালে এলাকারই একটি পুকুরে সরলাদেবীর বস্তাবন্দি দেহ ভেসে ওঠে। এর পরই ছড়ায় উত্তেজনা।

স্থানীয়রা পুলিশে খবর দিলে দেহটি উদ্ধার করেন আধিকারিকরা। এর পর অধীরসহ ৪ জনকে গ্রেফতার করে পুলিশ। ধৃতদের কঠোর শাস্তি দাবি করেছেন স্থানীয়রা। সঙ্গে মৃতের জমি মঠ বা মন্দিরকে দান করার আবেদন জানিয়েছেন তাঁরা।

 

বন্ধ করুন