বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > দাম্পত্যকলহের জেরে বাড়িতে আগুন ধরিয়ে দিলেন প্রৌঢ়, স্ত্রী-পুত্রসহ পুড়ে মৃত্যু
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

দাম্পত্যকলহের জেরে বাড়িতে আগুন ধরিয়ে দিলেন প্রৌঢ়, স্ত্রী-পুত্রসহ পুড়ে মৃত্যু

  • নিহতের মেয়ে জানিয়েছেন, এরই মধ্যে হঠাৎ ঘরের পাশে থাকা কেরোসিনের বোতল থেকে কেরোসিন ঢালতে শুরু করে বাবা।

দাম্পত্যকলহের জেরে নিজের বাড়তে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দিলেন এক জিআরপি কর্মী। আগুনে পুড়ে মৃত্যু হয়েছে সুদেব দে নামে ওই ব্যক্তির। সঙ্গে মৃত্যু হয়েছে তাঁর স্ত্রী ও ছেলের। অল্পের জন্য রক্ষা পেয়েছেন সুদেববাবুর মেয়ে। পূর্ব বর্ধমানের মন্তেশ্বরের ঘটনা। 

মন্তেশ্বরের বাঘাসন গ্রামের বাসিন্দা সুদেববাবু সকালে ছেলে স্নেহেন্দুকে নিয়ে কোথাও গিয়েছিলেন। ফিরতেই স্ত্রী রেখার সঙ্গে অশান্তি বাঁধে তাঁর। এরই মধ্যে স্ত্রী, ছেলে ও মেয়ে রিমঝিমকে বাড়ি ছেড়ে চলে যেতে বলেন তিনি। কিন্তু তাতে রাজি হননি কেউ।

নিহতের মেয়ে জানিয়েছেন, এরই মধ্যে হঠাৎ ঘরের পাশে থাকা কেরোসিনের বোতল থেকে কেরোসিন ঢালতে শুরু করে বাবা। তা দেখে আমি প্রতিবেশীদের ডাকতে যাই। এরই মধ্যে দরজা বন্ধ করে ঘরে আগুন ধরিয়ে দেন সুদেববাবু। দাউদাউ করে জ্বলতে শুরু করে গোটা বাড়ি। 

অগ্নিদগ্ধ হয়ে মৃত্যু হয় সুদেব দে, রেখা দে ও তাঁদের ছেলে সাগ্নিক দের। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে দেহ ময়নাতদন্তে পাঠায়। কেন আশান্তি তা বলতে পারেনি মেয়ে রিমঝিম। কেন পারিবারিক অশান্তি তা জানতে নিহতের পরিজনদের জেরা করছে পুলিশ। 

 

বন্ধ করুন