বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > রেশনে দোকানে বচসার জেরে প্রতিবেশীর কান কাটলেন যুবক
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

রেশনে দোকানে বচসার জেরে প্রতিবেশীর কান কাটলেন যুবক

  • কিছুক্ষণের মধ্যে হাঁসুয়া নিয়ে রেশন দোকানের সামনে হাজির হয় পল্টু। ঝাঁপিয়ে পড়ে ভগবৎবাবুর ওপর। এক কোপে তাঁর বাম কানের লতি কেটে দেয় সে।

রেশন দোকানে বচসার জেরে প্রতিবেশীর কান কেটে নেওয়ার অভিযোগ উঠল এক যুবকের বিরুদ্ধে। ঘটনা পশ্চিম মেদিনীপুরের দাঁতন থানা এলাকার চকইসমাইলপুরের। অভিযুক্ত পল্টু নায়েককে গ্রেফতার করেছে পুলিশ। আক্রান্ত ভগবৎচন্দ্র বেরা হাসপাতালে চিকিৎসাধীন।

স্থানীয়রা জানিয়েছেন, বুধবার বিকেলে স্থানীয় রেশন দোকানে রেশন আনতে যান পল্টু ও ভগবৎ। সেখানে রেশন ডিলারের সঙ্গে পল্টুর বিবাদ বাঁধে। নথি না দেখালে রেশন পাওয়া যাবে না বলে স্পষ্ট জানিয়ে দেন রেশন ডিলার। তখন লাইনে অপেক্ষা করছিলেন পল্টুরই প্রতিবেশী ভগবৎবাবু। তিনি রেশন ডিলারকে সমর্থন করে পল্টুকে নথি নিয়ে আসতে বলেন। এর পর ভগবতের সঙ্গে বিবাদে জড়িয়ে পড়ে পল্টু। অন্যান্যদের মধ্যস্থতায় তখনকার মতো এলাকা ছাড়ে সে।

কিছুক্ষণের মধ্যে হাঁসুয়া নিয়ে রেশন দোকানের সামনে হাজির হয় পল্টু। ঝাঁপিয়ে পড়ে ভগবৎবাবুর ওপর। এক কোপে তাঁর বাম কানের লতি কেটে দেয় সে। সঙ্গে সঙ্গে পল্টুকে ধরে ফেলেন রেশন নিতে আসা অন্যান্যরা। খবর যায় দাঁতন থানায়। পুলিশ গিয়ে অভিযুক্তকে গ্রেফতার করে।

আহত ভগবৎচন্দ্র বেরা মেদিনীপুর মেডিক্যাল কলেজে চিকিৎসাধীন। পল্টুর কড়া শাস্তির দাবি জানিয়েছেন গ্রামবাসীরা।

 

বন্ধ করুন