বাড়ি > বাংলার মুখ > অন্যান্য জেলা > প্রেমে প্রত্যাখ্যাত হয়ে কিশোরী প্রেমিকার গলায় ছুরি চালাল যুবক
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

প্রেমে প্রত্যাখ্যাত হয়ে কিশোরী প্রেমিকার গলায় ছুরি চালাল যুবক

  • স্থানীয়রা জানিয়েছেন, কিশোরীর সঙ্গে যুবকের বেশ কয়েক বছর ধরে সম্পর্ক ছিল। মাস ছয়েক আগে তাদের বিচ্ছেদ হয়। সেই আক্রোশেই খুনের চেষ্টা বলে মনে করছেন প্রতিবেশীরা।

প্রেমে প্রত্যাখ্যাত হয়ে প্রেমিকার গলায় ছুরি চালানোর অভিযোগ এক যুবকের বিরুদ্ধে। ঘটনা দক্ষিণ ২৪ পরগনার ভাঙড়ের কাঁঠালিয়ার। ঘটনায় আসফাক মোল্লা নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। ঘটনায় যুবক স্বীকার করেছে প্রেমিকাকে খুনের উদ্দেশ্যেই ছুরি চালিয়েছিল সে। আহত কিশোরী SSKM হাসপাতালে চিকিৎসাধীন। 

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বুধবার সন্ধে ৭টা নাগাদ কিশোরীর ঘরে ঢুকে তার গলায় ছুরি চালিয়ে দেয় আসফাক। তখন সেখানে ছিল কিশোরীর বোন। তার চিৎকারে প্রতিবেশীরা এসে আসফাককে ধরে। কিশোরীকে উদ্ধার করে পাঠানো হয় হাসপাতালে। 

স্থানীয়রা জানিয়েছেন, কিশোরীর সঙ্গে যুবকের বেশ কয়েক বছর ধরে সম্পর্ক ছিল। মাস ছয়েক আগে তাদের বিচ্ছেদ হয়। সেই আক্রোশেই খুনের চেষ্টা বলে মনে করছেন প্রতিবেশীরা। 

গ্রেফতারির পর আসফাক জানিয়েছে, প্রায় ৩ মাস ধরে কিশোরীকে খুনের পরিকল্পনা করছিল সে। সেজন্য সে ১৫০ টাকা দিয়ে একটি ছুরি ও ১ বোতল মদ কেনে। মদ্যপানের পর বুধবার সন্ধ্যায় ছুরি নিয়ে হানা দেয় কিশোরীর বাড়িতে। 

 

বন্ধ করুন