বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > স্ত্রীর সঙ্গে ঝগড়া করে কুয়োয় ঝাঁপ যুবকের, পুলিশের তৎপরতায় এযাত্রায় রক্ষা
নাসু শেখকে উদ্ধার করে নিয়ে যাচ্ছে পুলিশ। 

স্ত্রীর সঙ্গে ঝগড়া করে কুয়োয় ঝাঁপ যুবকের, পুলিশের তৎপরতায় এযাত্রায় রক্ষা

  • ওদিকে যুবক কুয়োতে ঝাঁপ দিতেই শোরগোল পড়ে যায় গোটা এলাকায়। খবর যায় মহম্মদবাজার থানায়। পৌঁছন পুলিশকর্মীরা। তারাই মোটা দড়ি জোগাড় করে যুবককে কুয়ো থেকে টেনে তোলেন।

স্ত্রীর সঙ্গে ঝগড়া করে কুয়োয় ঝাঁপ দিলেন স্বামী। কিন্তু জল কম থাকায় এযাত্রায় রক্ষা। পুলিশকর্মীরা এসে দড়ি ফেলে উদ্ধার করলেন যুবককে। ঘটনা বীরভূমের মহম্মদবাজার থানা এলাকার কাঁইজুলি গ্রামের।

জানা গিয়েছে, পেশায় রাজমিস্ত্রি নাসু শেখের সঙ্গে সকাল থেকে বিবাদ চলছিল তাঁর স্ত্রীর। স্বামী - স্ত্রীর কথা কাটাকাটির মধ্যেই সকাল ১০ নাগাদ কুয়োয় ঝাঁপ দেন নাসু। কিন্তু জল কম থাকায় কুয়োয় ডুবে যাননি তিনি।

ওদিকে যুবক কুয়োতে ঝাঁপ দিতেই শোরগোল পড়ে যায় গোটা এলাকায়। খবর যায় মহম্মদবাজার থানায়। পৌঁছন পুলিশকর্মীরা। তারাই মোটা দড়ি জোগাড় করে যুবককে কুয়ো থেকে টেনে তোলেন। এর পর তাঁকে নিয়ে যাওয়া মহম্মদবাজার স্বাস্থ্যকেন্দ্রে। যুবকের গুরতর কোনও চোট লাগেনি বলে জানা গিয়েছে।

নাসু শেখের দাবি, স্ত্রীর সঙ্গে বাদানুবাদ চলার সময় হঠাৎ মাথা গরম হয়ে গিয়েছিল তার। তাই এই কাণ্ড ঘটিয়ে ফেলেছেন তিনি। এব্যাপারে নাসু শেখের স্ত্রীর প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

 

বন্ধ করুন