বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > দিনরাত ঝগড়া! স্ত্রীর মাথা কেটে জানলায় ঝুলিয়ে রাখার অভিযোগে গ্রেফতার স্বামী
অভিযুক্ত স্বামীকে গ্রেফতার করেছে স্বামী (প্রতীকী ছবি)
অভিযুক্ত স্বামীকে গ্রেফতার করেছে স্বামী (প্রতীকী ছবি)

দিনরাত ঝগড়া! স্ত্রীর মাথা কেটে জানলায় ঝুলিয়ে রাখার অভিযোগে গ্রেফতার স্বামী

  • বৃহস্পতিবার রাতে অম্বরকে এলাকায় এদিক , ওদিক ঘুরতে দেখা যাচ্ছিল। এনিয়ে বাসিন্দাদের সন্দেহ হয়।

দার্জিলিংয়ের কার্শিয়াংয়ে সিঙ্কোনা বনের মধ্যে ছোট্ট পাহাড়়ি গ্রাম সিটং। সেই গ্রামেই ভয়াবহ হত্যাকাণ্ড। একেবারে হাড়হিম করা ঘটনা। অভিযোগ ৪৯ বছর বয়সী স্বামী তাঁর স্ত্রীর ধড় থেকে মাথাটিকে আলাদা করে ফেলে। এরপর বাড়ির জানলায় স্ত্রীর মাথাটিকে সে টাঙিয়ে দেয় বলে অভিযোগ। বৃহস্পতিবার রাতের ঘটনা। পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত স্ত্রীর নাম বিনাই রাই। বয়স ৪৬ বছর। ছোট্ট ঘরের মধ্যেই রক্তে ভেসে যাওয়া অবস্থায় তার দেহ উদ্ধার করা হয়েছে। পুলিশ ইতিমধ্যেই অম্বর রাই নামে তার স্বামীকে গ্রেফতার করেছে। 

পুলিশ সূত্রে খবর ওই দম্পতির তিনটি সন্তানও রয়েছে। এদিকে গ্রামবাসীরা জানিয়েছেন স্বামী ও স্ত্রীর মধ্যে ঝগড়া লেগেই থাকত। অনুমান করা হচ্ছে বৃহস্পতিবার রাতে সেই ঝগড়াই চরমে উঠেছিল। এরপরই অম্বর স্ত্রীর উপর ঝাঁপিয়ে পড়ে বলে অভিযোগ। এদিকে নারকীয় এই ঘটনার কথা জেনে শিউরে উঠেছেন অনেকেই। কার্শিয়াং থানার আইসি নব্যেন্দু সরকার বলেন, অম্বরকে গ্রেফতার করা হয়েছে। তার স্ত্রীর দেহটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। 

স্থানীয় সূত্রে খবর, বৃহস্পতিবার রাতে অম্বরকে এলাকায় এদিক , ওদিক ঘুরতে দেখা যাচ্ছিল। এদিকে এনিয়ে বাসিন্দাদের সন্দেহ হয়। তারাই তার কাছে বিনাইয়ের খবর জিজ্ঞাসা করেন। কিন্তু সে কিছুটা অসংলগ্ন কথা বলা শুরু করে। এরপর গ্রামের লোকজন দল বেঁধে তার বাড়িতে যায়। সেখানে গিয়ে দেখা যায় বিনাইয়ের কাটা মুন্ডু জানলা থেকে ঝুলছে। দেহটি ঘরের মধ্যে পড়ে রয়েছে। 

 

বন্ধ করুন