মারধরের ভাইরাল ভিডিয়ো থেকে নেওয়া স্থিরচিত্র
মারধরের ভাইরাল ভিডিয়ো থেকে নেওয়া স্থিরচিত্র

আসানসোলে এক ব্যক্তিকে রাস্তায় ফেলে ব্যাপক মার, ভাইরাল হল ভিডিয়ো

  • এর সঙ্গে রাজনীতির যোগ নেই। ঘটনার পর থেকে মুখে কুলুপ এঁটেছে আক্রান্তের গোটা পরিবার।

জলের সংযোগ নিয়ে বিবাদের জেরে এক ব্যক্তিকে প্রকাশ্যে রাস্তায় ফেলে পেটাল দুষ্কৃতীরা। ঘটনা আসানসোলের সালানপুরের। ঘটনায় রাজনীতির রং চড়ানোর চেষ্টা বিজেপির। কিন্তু সেই চেষ্টা বানচাল করে দিয়েছেন আক্রান্ত নিজেই।

সম্প্রতি আসানসোলে একটি ভিডিয়ো ভাইরাল হয়। তাতে দেখা যাচ্ছে এক ব্যক্তিকে রাস্তায় ফেলে ব্যাপক মারছে দুষ্কৃতীরা। দাবি করা হয় আক্রান্ত ব্যক্তি বিজেপি কর্মীর বাবা। কিন্তু সেই দাবি নস্যাৎ করে দিয়েছেন আক্রান্ত নিজেই।

নন্দকিশোর নোনিয়া নামে ওই ব্যক্তির দাবি, বাড়িতে জলের সংযোগ নেওয়া নিয়ে এক ব্যক্তির সঙ্গে মতবিরোধ হয়েছিল। তার জেরেই মারধর করে দুষ্কৃতীরা। এর সঙ্গে রাজনীতির যোগ নেই। ঘটনার পর থেকে মুখে কুলুপ এঁটেছে গোটা পরিবার।

যদিও স্থানীয় বিজেপি নেতৃত্বের দাবি, আক্রান্ত ব্যক্তি তাদের সমর্থক। গুন্ডাদের ভয়ে সেকথা স্বীকার করছে না সে। তৃণমূলের দাবি, ঘটনায় যুক্ত নয় তারা।

ওদিকে প্রকাশ্যে রাস্তায় ফেলে এক ব্যক্তিকে মারধরের ঘটনার তদন্তে নেমেছে আসানসোল কমিশনারেটের পুলিশ। অভিযুক্তদের চিহ্নিত করে আটক করতে তল্লাশি শুরু করেছেন তদন্তকারীরা।

ঘটনার দায় অস্বীকার করেছে শাসকদল তৃণমূল কংগ্রেস। তাদের দাবি, ঘটনাটি অরাজনৈতিক। শুধু শুধু তাতে রাজনৈতিক রং চাপানোর চেষ্টা চালাচ্ছে বিজেপি।


বন্ধ করুন