বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > স্ত্রী - শ্বশুরের অত্যাচারে আত্মঘাতী যুবক, অভিযোগ পরিবারের
প্রতীকি ছবি।
প্রতীকি ছবি।

স্ত্রী - শ্বশুরের অত্যাচারে আত্মঘাতী যুবক, অভিযোগ পরিবারের

  • শুক্রবার সকালে বাড়িতে মহাদেবকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান প্রতিবেশীরা। খবর দেওয়া হয় পুলিশে। পুলিশ আধিকারিকরা এসে দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠান।

ফের শ্বশুরবাড়ির অত্যাচারের যুবকের মৃত্যুর খবর এল রাজ্যের আরেক প্রান্ত থেকে। মুর্শিদাবাদের সাগরপাড়ার পর এবার ঘটনাস্থল জলপাইগুড়ির খড়িয়া। অভিযোগ, স্ত্রী ও শ্বশুরের অত্যাচারে শুক্রবার নিজের বাড়িতে আত্মঘাতী হন মহাদেব রায় নামে ওই যুবক। ঘটনার তদন্তে নেমেছে পুলিশ।

স্থানীয়রা জানিয়েছেন, মহাদেবের সঙ্গে বিয়ে হয়েছিল প্রতিবেশী পম্পা রায়ের। দম্পতির ৭ বছর বয়সী ছেলেও রয়েছে। বিয়ের পর থেকে তেমন সমস্যা না থাকলেও সম্প্রতি মহাদেবের ওপর অত্যাচার চালাতেন তাঁর স্ত্রী ও শ্বশুর। নিত্য অশান্তি লেগে থাকত দম্পতির মধ্যে। যার জেরে গলায় ফাঁস দিয়ে আত্মঘাতী হয়েছেন যুবক।

শুক্রবার সকালে বাড়িতে মহাদেবকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান প্রতিবেশীরা। খবর দেওয়া হয় পুলিশে। পুলিশ আধিকারিকরা এসে দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠান।

প্রতিবেশীদের দাবি, স্ত্রী ও শ্বশুরের লাগাতার অত্যাচারে অবসাদ গ্রাস করেছিল মহাদেবকে। যার জেরে এই পদক্ষেপ করেছেন তিনি। ঘটনার তদন্তে নেমে পরিবারের সদস্যদের জিজ্ঞাসাবাদ শুরু করেছে পুলিশ।

বন্ধ করুন