বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > গভীর রাতে স্ত্রী ও শিশুকন্যাকে কোপাতে শুরু করলেন যুবক, পরিণতি মর্মান্তিক
দেহ উদ্ধার করে থানায় এনেছে পুলিশ।
দেহ উদ্ধার করে থানায় এনেছে পুলিশ।

গভীর রাতে স্ত্রী ও শিশুকন্যাকে কোপাতে শুরু করলেন যুবক, পরিণতি মর্মান্তিক

  • পরিবার সূত্রে জানা গিয়েছে, তাঁরা সকলেই রাতে একই ঘরে ঘুমিয়েছিলেন। গভীর রাতে হঠাৎই প্রসূন বিছানার তলায় থাকা চা বাগানের ধারাল অস্ত্র বের করে স্ত্রী ও শিশুকন্যাকে এলোপাথাড়ি আঘাত করতে থাকেন।

স্ত্রী এবং আড়াই বছরের শিশুকন্যাকে ধারাল অস্ত্র দিয়ে আঘাত করে আত্মঘাতী হলেন স্বামী। রবিবার গভীর রাতে মর্মান্তিক ঘটনাটি ঘটেছে দার্জিলিং জেলার নকশালবাড়ি থানার অন্তর্গত জাবরা চা বাগানে। ধারাল অস্ত্রের আঘাতে মৃত্যু হয়েছে শিশুকন্যার। গুরুতর আহত অবস্থায় চিকিৎসাধীন তার মা।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতের নাম প্রসূন প্রজা। তিনি বেলগাছি চা বাগানের বাসিন্দা। স্ত্রী প্রিয়াঙ্কা ওরাওঁ এবং আড়াই বছরের মেয়ে অলিকা প্রজাকে নিয়ে থাকতেন তিনি। রবিবার স্ত্রী ও মেয়েকে নিয়ে শ্বশুরবাড়ি এসেছিলেন প্রসূনবাবু। 

পরিবার সূত্রে জানা গিয়েছে, তাঁরা সকলেই রাতে একই ঘরে ঘুমিয়েছিলেন। গভীর রাতে হঠাৎই প্রসূন বিছানার তলায় থাকা চা বাগানের ধারাল অস্ত্র বের করে স্ত্রী ও শিশুকন্যাকে এলোপাথাড়ি আঘাত করতে থাকেন। এমনকি নিজের শরীরেও আঘাত করেন তিনি। শেষে রক্তাক্ত অবস্থায় গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন ওই ব্যক্তি।

গ্রামবাসীরা চিৎকার শুনে ঘরের দরজা ভেঙে জখমদের নকশালবাড়ি গ্রামীণ হাসপাতালে নিয়ে যা। এরমধ্যে শিশুটির মৃত্যু হয়। প্রিয়াঙ্কাদেবী নকশালবাড়ি হাসপাতালে ভর্তি রয়েছেন। অভিযুক্তর দেহ উত্তরবঙ্গ মেডিকেল কলেজ ও হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়।ঘটনার তদন্ত শুরু করেছে নকশালবাড়ি থানার পুলিশ।

 

বন্ধ করুন