বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > বাবার মোটরসাইকেল থেকে নামিয়ে নাবালিকা মেয়েকে ধর্ষণের চেষ্টা, গ্রেফতার ১
প্রতীকি ছবি

বাবার মোটরসাইকেল থেকে নামিয়ে নাবালিকা মেয়েকে ধর্ষণের চেষ্টা, গ্রেফতার ১

  • আক্রান্ত নাবালিকার বাবা জানিয়েছেন, মঙ্গলবার মেয়েকে মোটরসাইকেলের পিছনে নিয়ে বিষ্ণুপুর শহরে ডাক্তার দেখাতে যাচ্ছিলেন তিনি। শহর থেকে কিছুটা দূরে কাটানধার এলাকায় তাঁর পথ আটকায় এক যুবক।

রাজ্যে ফের নাবালিকাকে ধর্ষণের চেষ্টার অভিযোগ। এবার ঘটনাস্থল বাঁকুড়ার বিষ্ণুপুর। এবার বাবার মোটরসাইকেল থেকে নামিয়ে মেয়েকে ধর্ষণের চেষ্টার অভিযোগ উঠল এক যুবকের বিরুদ্ধে। মঙ্গলবার এই ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে। অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ।

আক্রান্ত নাবালিকার বাবা জানিয়েছেন, মঙ্গলবার মেয়েকে মোটরসাইকেলের পিছনে নিয়ে বিষ্ণুপুর শহরে ডাক্তার দেখাতে যাচ্ছিলেন তিনি। শহর থেকে কিছুটা দূরে কাটানধার এলাকায় তাঁর পথ আটকায় এক যুবক। নাবালিকা মেয়েকে মোটরসাইকেল থেকে টেনে নামিয়ে জঙ্গলের দিকে নিয়ে যাচ্ছিল সে। এর মধ্যে আমার চিৎকারে এলাকাবাসী জড়ো হয়ে যায়। তখন মেয়েকে ছেড়ে জঙ্গলের ভিতর দিয়ে পালানোর চেষ্টা করে অভিযুক্ত। তা সত্বেও স্থানীয়রা তাকে ধরে ফেলে।

স্থানীয়রা জানিয়েছেন, যুবক আসলে একজন প্রতারক। বিভিন্ন সময় নিজেকে সাংবাদিক বা সরকারি আধিকারিক পরিচয় দিয়ে এলাকায় তোলাবাজি চালায় সে। পুলিশ এসে অভিযুক্তকে গ্রেফতার করে। দিনে দুপুরে এই ঘটনায় এলাকায় সাধারণ মানুষের নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠেছে। যুবককে হেফাজতে নিয়ে জেরা শুরু করেছে পুলিশ। তার বিরুদ্ধে পকসো আইনের ধারা ও অপহরণের অভিযোগ আনা হয়েছে।

 

বন্ধ করুন