বাড়ি > বাংলার মুখ > অন্যান্য জেলা > নিজের অপহরণের গল্প সাজিয়ে নিউ টাউনের হোটেল থেকে আটক নিমতার যুবক
আটক রণিত দেব
আটক রণিত দেব

নিজের অপহরণের গল্প সাজিয়ে নিউ টাউনের হোটেল থেকে আটক নিমতার যুবক

  • অভিযোগ পেয়ে রণিতের মোবাইল ফোনের লোকেশন খোঁজা শুরু করেন পুলিশ আধিকারিকরা। দেখা যায়, সেটি রয়েছে নিউ টাউন এলাকায়। খুঁজতে খুঁজতে নিউ টাউনের একটি নামি হোটেলে পৌঁছয় পুলিশ।

লকডাউনের জেরে গিয়েছিল কল সেন্টারের চাকরি। কিন্তু ফুর্তিতে কি বিরাম দিলে চলে? তাই নিজের অপহরণের গল্প সাজিয়ে পুলিশের ফাঁদে পড়ল যুবক। উত্তর ২৪ পরগনার নিমতার বাসিন্দা রণিত দেব নামে যুবককে শনিবার নিউ টাউনের একটি হোটেল থেকে নারীপরিবেষ্ঠিত অবস্থায় উদ্ধার করেন পুলিশকর্মীরা। 

নিমতার ওলাইচণ্ডীতলার দেব পরিবারের ছেলে রণিত গত ২ সেপ্টেম্বর থেকে নিখোঁজ ছিলেন। পেশায় কল সেন্টারের কর্মী রণিতের চাকরি চলে যায় লকডাউনের মধ্যে। ২ সেপ্টেম্বর ছেলে নিখোঁজ হলেও পুলিশে কিছু জানায়নি পরিবার। শুক্রবার রণিতের বাবার কাছে একটি ফোন আসে। তাতে মুক্তিপণ হিসাবে ২ লক্ষ টাকা দাবি করা হয়। এর পর নিমতা থানার দ্বারস্থ হন ওই ব্যক্তি।

অভিযোগ পেয়ে রণিতের মোবাইল ফোনের লোকেশন খোঁজা শুরু করেন পুলিশ আধিকারিকরা। দেখা যায়, সেটি রয়েছে নিউ টাউন এলাকায়। খুঁজতে খুঁজতে নিউ টাউনের একটি নামি হোটেলে পৌঁছয় পুলিশ। সেখানে গিয়ে পুলিশকর্মীরা জানতে পারেন, রণিতের নামেই বুক করা হয়েছে একটি ঘর। সেই ঘরে হানা দিয়ে নারীপরিবেষ্ঠিত অবস্থায় যুবককে আটক করা হয়। 

ছেলের কাণ্ড দেখে মুখে কুলুপ এঁটেছেন পরিবারের সদস্যরা। আর ধৃতের দাবি, এমনি বাবার কাছে টাকা চেয়েছিল সে। 

 

বন্ধ করুন