বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > চিকিৎসা করেছিলেন তবলিগি জামাত ফেরতের, করোনায় মৃত্যু দুর্গাপুরে হাতুড়ের
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

চিকিৎসা করেছিলেন তবলিগি জামাত ফেরতের, করোনায় মৃত্যু দুর্গাপুরে হাতুড়ের

  • দিন চারেক আগে তাঁকে দুর্গাপুর মিশন হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু পরিস্থিতির উন্নতি না হওয়ায় তাঁর লালারসের নমুনা পরীক্ষায় পাঠান চিকিৎসকরা। সেই রিপোর্ট পজিটিভ এসেছে বলে খবর।

দুর্গাপুরে মৃত্যু হল করোনা আক্রান্ত বৃদ্ধের। বৃহস্পতিবার গভীর রাতে সনকা হাসপাতালে ওই বৃদ্ধের মৃত্যু হয়। এদিনই মিশন হাসপাতাল থেকে তাঁকে সনকা হাসপাতালে স্থানান্তরিত করা হয়। ৭০ বছর বয়সী ওই বৃদ্ধের করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ বলে জানাা গিয়েছে।

পেশায় হাতুড়ে ওই বৃদ্ধ কয়েকদিন আগে দিল্লির নিজামুদ্দিনের তবলিগি জামাত ফেরত কয়েকজনের চিকিৎসা করেছিলেন বলে জানা গিয়েছে। এর পরই জ্বর ও শর্দিতে আক্রান্ত হন তিনি। দিন চারেক আগে তাঁকে দুর্গাপুর মিশন হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু পরিস্থিতির উন্নতি না হওয়ায় তাঁর লালারসের নমুনা পরীক্ষায় পাঠান চিকিৎসকরা। সেই রিপোর্ট পজিটিভ এসেছে বলে খবর। এর পর বৃদ্ধকে সনকা হাসপাতালে স্থানান্তরিত করা হয়। সেখানে বৃহস্পতিবার গভীর রাতে মৃত্যু হয় তাঁর।

ওদিকে বৃদ্ধের করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসতেই মিশন হাসপাতালের কম বেশি ২৭ জন চিকিৎসক, নার্স ও স্বাস্থ্যকর্মীকে কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে।

বৃদ্ধের মৃত্যুর কারণ নিয়ে প্রশাসন প্রথমে মুখ খুলতে না চাইলেও মিশন হাসপাতালের চিকিৎসক ও নার্সদের কোয়ারেনটাইনে পাঠাতেই ছবিটা স্পষ্ট হয়। এর পর বৃদ্ধের দেহ সৎকারের দায়িত্ব প্রশাসনের হাতে তুলে দেয় তাঁর পরিবার।

পরিবার সূত্রে জানা গিয়েছে, বৃদ্ধ পেশায় হাতুড়ে। দিন কয়েক আগে নিজামুদ্দিন জামাত ফেরত কয়েকজন ব্যক্তির চিকিৎসা করেছিলেন তিনি। এর পরই অসুস্থ হন। বৃদ্ধ কাদের চিকিৎসা করেছিলেন তা সনাক্ত করতে ময়দানে নেমেছে প্রশাসন ও স্বাস্থ্য বিভাগ।


বন্ধ করুন