বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ‘খেলা হবে’ দিবসে খেলতে নেমে মাঠেই মৃত্যু প্রৌঢ়ের
বৃত্তের মধ্যে নিহত ক্ষিতীশরঞ্জন সরকার। 

‘খেলা হবে’ দিবসে খেলতে নেমে মাঠেই মৃত্যু প্রৌঢ়ের

  • খেলাখুলা নিয়ে বরাবরই উৎসাহী ক্ষিতীশবাবু খেলা হবে দিবস আয়োজনে মাঠ তৈরি থেকে মঞ্চ বাঁধার কাজে সারাদিন ধরে পরিশ্রম করেছিলেন। খেলা শুরু হতে অন্যান্যদের সঙ্গে মাঠে নেমে পড়েছিলেন তিনিও।

তৃণমূল কংগ্রেসের খেলা দিবসে ফুটবল খেলতে নেমে মাঠেই মর্মান্তিক মৃত্যু হল প্রৌঢ়ের। অশোকনগর-কল্যাণগড় পৌরসভা ১০ নম্বর ওয়ার্ডের জিরাফ পার্ক এলাকার বাসিন্দা ওই প্রৌঢ়ের নাম ক্ষিতীশরঞ্জন সরকার। সোমবার খেলা হয় অশোকনগর ২ নং স্কিম উন্নয়ন পরিষদের মাঠে ফুটবল খেলতে নেমে মৃত্যু হয় তাঁর।

খেলাখুলা নিয়ে বরাবরই উৎসাহী ক্ষিতীশবাবু খেলা হবে দিবস আয়োজনে মাঠ তৈরি থেকে মঞ্চ বাঁধার কাজে সারাদিন ধরে পরিশ্রম করেছিলেন। খেলা শুরু হতে অন্যান্যদের সঙ্গে মাঠে নেমে পড়েছিলেন তিনিও। খেলার দ্বিতীয়ার্ধ শুরু হতেই ঘটে যায় মর্মান্তিক দুর্ঘটনা। মাঠেই লুটিয়ে পড়েন ক্ষিতীশবাবু। সঙ্গে সঙ্গে তাকে হাসপাতালে নিয়ে গেলে তাকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। চিকিৎসকরা জানিয়েছেন, হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে তাঁর।

বাবার মৃত্যুতে ভেঙে পড়েছেন ক্ষিতীশবাবুর তিন ছেলে। মুখ্যমন্ত্রীর কাছে আর্থিক সাহায্যের আবেদন জানিয়েছে তারা। ক্ষিতীশবাবুর বড় ছেলে বলেন, বাবা তৃণমূলের অনুষ্ঠান সফল করতে গিয়ে প্রয়াত হয়েছেন। তাই তাঁর পরিবারকে দেখা সরকারের দায়িত্ব। এব্যাপারে তৃণমূলের প্রতিক্রিয়া মেলেনি। ক্ষিতীশবাবুর মৃত্যুতে শোক জানিয়েছে স্থানীয় বিজেপি নেতৃত্ব।

 

বন্ধ করুন