বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ফের সড়ক দুর্ঘটনা নদিয়ায়, রাজ্য সড়কে লরির ধাক্কায় মৃত্যু সাইকেল আরোহীর
দুর্ঘটনায় মারা গিয়েছেন এক সাইকেল আরোহী।
দুর্ঘটনায় মারা গিয়েছেন এক সাইকেল আরোহী।

ফের সড়ক দুর্ঘটনা নদিয়ায়, রাজ্য সড়কে লরির ধাক্কায় মৃত্যু সাইকেল আরোহীর

  • নবদ্বীপ-কৃষ্ণনগর রাজ্য সড়কে লরির ধাক্কায় মৃত্যু হল এক সাইকেল আরোহীর।

ফের দুর্ঘটনা নদিয়ায়। মর্মান্তিক এক দুর্ঘটনায় গতকালই হাঁসখালি-কৃষ্ণনগর রাজ্য় সড়কে মৃত্যু হযেছিল ১৮ শ্মশান যাত্রীর। আর এদিন সকালে নবদ্বীপ-কৃষ্ণনগর রাজ্য সড়কে লরির ধাক্কায় মৃত্যু হল এক সাইকেল আরোহীর। ঘটনায় উত্তেজনা ছড়ায় এলাকায়। পথ অবরোধ করেন স্থানীয়রা। পথ নিরাপত্তার অভাবের অভিযোগ ওঠে।

জানা গিয়েছে, এদিন সকালে সাইকেলে করে কাজে যাচ্ছিলেন হাজিবুল শেখ নামক এক যুবক। নবদ্বীপ-কৃষ্ণনগর রাজ্য সড়ক দিয়ে যাওয়ার সময় সাইকেলটি যখন কোতোয়ালি থানার দেপাড়ার কাছে এসে পৌঁছায়, তখন বিপরীত দিক থেকে আসা দ্রুত গতির একটি লরির ধাক্কায ছিটকে পড়েন সাইকেল আরোহী। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর।

এই নিযে পরপর দ্বিতীয দিন সড়ক দুর্ঘটনায় প্রাণহানীর ঘটনা ঘটল নদিয়ায়।অবরোধের জেরে রাজ্য সড়কে ব্যাপক যানজট তৈরি হয়। ব্যাহত হয় যানচলাচল। এর আগে নবদ্বীপের শ্মশানে যাওয়ার পথে দুর্ঘটনার কবলে পড়ে মৃত্যু হযেছিল ১৮ শ্মশান যাত্রীর। ঘটনায় গতকাল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ শোকপ্রকাশ করে টুইট করেন৷ সেই সঙ্গে মর্মান্তিক এই পথ দুর্ঘটনায় মৃতদের পরিবারকে দুই লক্ষ টাকা আর্থিক সাহায্য এবং আহতদের পঞ্চাশ হাজার টাকা করে দেওয়ার কথা ঘোষণা করেছে কেন্দ্র৷ আর এই দুর্ঘটনার রেষ কাটতে না কাটতেই ফের নদিয়ায় দুর্ঘটনায় উত্তেজনা ছড়িয়েছে এলাকায়৷

বন্ধ করুন