বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > রাস্তার ধারে গলাকাটা অবস্থায় ছটফট করে মৃত্যু যুবকের, তদন্তে নামল শিবপুর থানা
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

রাস্তার ধারে গলাকাটা অবস্থায় ছটফট করে মৃত্যু যুবকের, তদন্তে নামল শিবপুর থানা

  • প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, রবিবার দুপুরে ভরপাড়া রোডের পাশে এক ব্যক্তিকে রক্তাক্ত অবস্থায় ছটফট করতে দেখেন স্থানীয়রা। কাছে গেলে বোঝা যায় ব্যক্তির গলা কাটা। বাঁচার আপ্রাণ চেষ্টা করছেন তিনি। সঙ্গে সঙ্গে শিবপুর থানায় খবর দেন স্থানীয়রা।

রাস্তায় গলাকাটা অবস্থায় ছটফট করছেন এক ব্যক্তি। রবিবার দুপুরে এই দৃশ্যে আতঙ্ক ছড়াল হাওড়ার শালিমারের ভরপাড়া রোডে। পুলিশ আহত ওই ব্যক্তিকে হাসপাতালে নিয়ে গেলে মৃত ঘোষণা করে পুলিশ। ঘটনার তদন্ত শুরু করেছে শিবপুর থানার পুলিশ।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, রবিবার দুপুরে ভরপাড়া রোডের পাশে এক ব্যক্তিকে রক্তাক্ত অবস্থায় ছটফট করতে দেখেন স্থানীয়রা। কাছে গেলে বোঝা যায় ব্যক্তির গলা কাটা। বাঁচার আপ্রাণ চেষ্টা করছেন তিনি। সঙ্গে সঙ্গে শিবপুর থানায় খবর দেন স্থানীয়রা। পুলিশকর্মীরা এসে আহত ওই ব্যক্তিকে যখন উদ্ধার করেন ততক্ষণে তিনি নিস্তেজ হয়ে পড়েছেন। উদ্ধার করে তাঁকে হাওড়া জেলা হাসপাতালে নিয়ে গেলে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা। দেহটি ময়নাতদন্তে পাঠানো হয়েছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ওই ব্যক্তির নাম পরিচয় জানা যায়নি। ব্যক্তিকে খুন করা হয়েছে না তিনি আত্মঘাতী হয়েছেন তা জানতে তদন্ত শুরু করেছে শিবপুর থানা। স্থানীয়রা জানিয়েছেন, ওই ব্যক্তির ওপর কাউকে হামলা করতে দেখেননি তাঁরা। প্রশ্ন উঠছে, তা হলে কি নিজেই নিজেকে আহত করেছেন মৃত ব্যক্তি। তা হয়ে থাকলে অস্ত্রটি গেল কোথায়?

 

বন্ধ করুন