বাড়ি > বাংলার মুখ > অন্যান্য জেলা > শ্বশুরবাড়িতে বউয়ের ঝাঁটা পেটা খেয়ে ফিরে আত্মঘাতী হলেন যুবক
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

শ্বশুরবাড়িতে বউয়ের ঝাঁটা পেটা খেয়ে ফিরে আত্মঘাতী হলেন যুবক

  • সন্ধ্যায় সমস্ত কথা তাঁর মাকে জানান তিনি। এর পর নিজের ঘরে ঢুকে দরজা বন্ধ করে দেন। সকালে ঘর থেকে তাঁর ঝুলন্ত দেহ উদ্ধার হয়।

মেয়ের সঙ্গে দেখা করতে শ্বশুরবাড়ি গিয়েছিলেন যুবক। অভিযোগ, ফিরতে হয়েছে স্ত্রী ও শাশুড়ির ঝাঁটার বাড়ি খেয়ে। সেই অপমানে আত্মঘাতী হলেন সৌমিত্র অধিকারী নামে ৪৫ বছরের যুবক। ঘটনা আলিপুরদুয়ার জেলার শামুকতলা থানা এলাকার। 

জানা গিয়েছে, শামুকতলা থানা এলাকার উত্তর মজিদখানা গ্রামের বাসিন্দা সৌমিত্রবাবু শনিবার কাছেই যশোডাঙা গ্রামে শ্বশুরবাড়িতে মেয়ের সঙ্গে দেখা করতে যান। মেয়েকে নিয়ে বাপের বাড়িতে থাকছিলেন তাঁর স্ত্রী। অভিযোগ, সেখানে পৌঁছতেই ঝাঁটা দিয়ে তাঁকে ব্যাপক মারধর করেন তাঁর স্ত্রী ও শাশুড়ি। অপমানিত হয়ে বাড়ি ফিরে আসেন সৌমিত্রবাবু। 

সন্ধ্যায় সমস্ত কথা তাঁর মাকে জানান তিনি। এর পর নিজের ঘরে ঢুকে দরজা বন্ধ করে দেন। সকালে ঘর থেকে তাঁর ঝুলন্ত দেহ উদ্ধার হয়। ঘটনায় বউমা ও ছেলের শাশুড়ির বিরুদ্ধে শামুকতলা থানায় আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগ দায়ের করেছেন সৌমিত্রবাবুর মা। 

শামুকতলা থানার পুলিশকর্মীরা দেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছেন। ঘটনায় তদন্ত শুরু হলেও এখনো কাউকে গ্রেফতার করেনি পুলিশ।

 

বন্ধ করুন