বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ট্রেনের নীচে গলে গিয়েও রক্ষা, হাত জোড় করে নেশা না করার শপথ নিলেন যুবক
রবিবার চুঁচুড়া স্টেশনে অলৌকিকভাবে রক্ষা পান এক যুবক। প্রতীকি ছবি

ট্রেনের নীচে গলে গিয়েও রক্ষা, হাত জোড় করে নেশা না করার শপথ নিলেন যুবক

  • রবিবার দুপুরে চুঁচুড়া স্টেশনে প্ল্যাটফর্মের ফাঁক গলে ট্রেনের নীচে চলে যান এক মত্ত যুবক। 

ট্রেন আর প্ল্যাটফর্মের ফাঁক দিয়ে রেল লাইনে পড়ে গিয়েও অলৌকিকভাবে রক্ষা পেলেন এক যুবক। প্রাণে বেঁচে হাত জোড় করে বললেন, আর কোনও দিন নেশা করব না। রবিবার সকাল ১০.৩০ মিনিট নাগাদ হুগলির চুঁচুড়া স্টেশনের ঘটনা।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, রবিবার সকালে চুঁচুড়া স্টেশনে হাওড়ামুখি ১০.১২ মিনিটের বর্ধমান লোকাল ধরার জন্য অপেক্ষা করছিলেন বহু যাত্রী। ট্রেন কিছুটা দেরিতে প্ল্যাটফর্মে ঢোকে। যার জেরে ট্রেনে ওঠার জন্য হুড়োহুড়ি পড়ে যায় যাত্রীদের মধ্যে। তখনই ট্রেন ও প্ল্যাটফর্মের ফাঁক গলে লাইনে পড়ে যান তরুণ মুখি নামে ওই যুবক। সঙ্গে সঙ্গে চিৎকার শুরু করেন অন্য যাত্রীরা।

এর মধ্যে চলতে শুরু করে দেয় ট্রেন। চলন্ত ট্রেনের নীচে ঢুকে স্বামীকে উদ্ধারের চেষ্টা করেন যুবকের স্ত্রী। অন্য যাত্রীরা তাঁকে বাধা দেন। নিজের গতিতে প্ল্যাটফর্ম ছেড়ে বেরিয়ে যায়। যুবকের মৃত্যু হয়েছে বলে যখন প্রায় নিশ্চিত অন্য যাত্রীরা তখন দেখা যায় রেল লাইন থেকে উঠে আসছেন তিনি। স্বামীকে জীবিত দেখে ফুঁপিয়ে কেঁদে ওঠেন স্ত্রী।

এর পর তিনি জানান, তাঁদের বাড়ি ঝাড়গ্রামে। পুব খাটতে হুগলির পোলবায় এসেছিলেন দুজনে। কাজ শেষ হয়ে যাওয়ায় হাওড়া হয়ে ফেরার পরিকল্পনা করেন তখনই এই বিপত্তি।

যুবক জানিয়েছেন, ট্রেনে ওঠার আগে নেশা করেছিলেন তিনি। তার জেরেই টাল সামলাতে না পেরে ট্রেনের নীচে ঢুকে যান। এযাত্রায় রক্ষা পেয়ে হাত জোড় করে স্ত্রীর সামনে শপথ নেন, আর নেশা করবেন না তিনি।

 

বন্ধ করুন