বাড়ি > বাংলার মুখ > অন্যান্য জেলা > স্ত্রীর সঙ্গে দেখা করতে Covid হাসপাতাল থেকে পালাল করোনা রোগী, চাঞ্চল্য মালদায়
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

স্ত্রীর সঙ্গে দেখা করতে Covid হাসপাতাল থেকে পালাল করোনা রোগী, চাঞ্চল্য মালদায়

  • খবর পেয়েই পড়িমরি করে ছোট কোতয়ালি থানার পুলিশ। যুবককে আটক করে ফের আনা হয় করোনা হাসপাতালে। ঘটনায় করোনা হাসপাতালের নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠেছে।

অভিসারে রাতের অন্ধকারে করোনা হাসপাতাল থেকে পালালেন এক রোগী। ঘটনা মালদা জেলার। খবর পেয়ে পুলিশ গিয়ে যুবককে ফের হাসপাতালে এনে ঢোকায়। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। 

পুলিশ সূত্রের খবর, দিনকয়েক আগে ভিনরাজ্য থেকে মালদার মহিষবাথানির বালুয়াটোলার নাপিতপাড়ায় ফেরেন ওই যুবক। গত রবিবার তাঁর করোনা ধরা পড়ে। এর পর তাঁকে পুরাতন মালদার করোনা হাসপাতালে ভর্তি করা হয়। যুবকের সংস্পর্শে আসায় স্ত্রী-সহ ৩৬ জনকে স্থানীয় একটি স্কুলের কোয়ারেন্টাইন সেন্টারে রাখা হয়। 

অভিযোগ, সোমবার গভীর রাতে করোনা হাসপাতাল থেকে পালান যুবক। ফিরে আসেন বালুয়াটোলায়। কোয়ারেন্টাইন সেন্টার থেকে বেরিয়ে পড়েন তাঁর স্ত্রীও। ওদিকে রোগী বেপাত্তা দেখে থানায় ফোন করেন করোনা হাসপাতালের অধিকারিকরা। জানা যায়, গ্রামেই ঘুরে বেড়াচ্ছেন যুবক। 

খবর পেয়েই পড়িমরি করে ছোট কোতয়ালি থানার পুলিশ। যুবককে আটক করে ফের আনা হয় করোনা হাসপাতালে। ঘটনায় করোনা হাসপাতালের নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠেছে। 

এবারই প্রথম নয়, এর আগেও একাধিকবার পশ্চিমবঙ্গে কোয়ারেন্টাইন সেন্টার থেকে পালানোর ঘটনা ঘটেছে। কলকাতার কাছে নিউ টাউনের কোয়ারেন্টাই সেন্টার থেকে বাচ্চা নিয়ে পালান এক মহিলা। তবে করোনা হাসপাতাল থেকে রোগী পালানোর ঘটনা এই প্রথম। 

 

বন্ধ করুন