বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > স্বামীকে খুন করে ঝুলিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রী ও শ্বশুরবাড়ির বিরুদ্ধে
প্রয়াত অসিত সরকারের আধার কার্ড। 
প্রয়াত অসিত সরকারের আধার কার্ড। 

স্বামীকে খুন করে ঝুলিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রী ও শ্বশুরবাড়ির বিরুদ্ধে

  • সকালে উঠে স্ত্রী দেখেন বারান্দায় স্বামীর দেহ ঝুলছে। সঙ্গে সঙ্গে দড়ি কেটে স্বামীকে নিচে নামান স্ত্রী প্রতিমা সরকার। তারপর খবর দেওয়া হয় পাড়া পড়শিকে।

দাম্পত্যকলহের জেরে স্বামীকে খুন করে ঝুলিয়ে দেওয়ার অভিযোগ উঠল স্ত্রী ও শ্বশুরবাড়ির সদস্যদের বিরুদ্ধে। ঘটনা মুর্শিদাবাদের সাগরপাড়া থানা এলাকার দেবীপুরের। নিহত অসিত সরকারের (৩৯) দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ। ওদিকে শ্বশুরবাড়ির লোকেদের দাবি, আত্মঘাতী হয়েছেন অসিত।

প্রতিবেশীরা জানিয়েছেন, আট বছর আগে লাগোয়া বারোমাসিয়া গ্রামে প্রতিমা সরকারের সঙ্গে বিয়ে হয় অসিত সরকারের। বিয়ের পর থেকে দম্পতির মধ্যে অশান্তি লেগেই থাকতো। প্রায় প্রতিদিনই অসিত সরকারের স্ত্রী এবং শাশুড়ি মিলে তাঁকে মারধর করতেন বলে জানান পরিবারের সদস্যরা। প্রতিদিনের মতো বৃহস্পতিবারও মনসা গান করে বেশি রাতে বাড়ি ফিরেছিলেন অসিতবাবু। খাওয়া দাওয়া করে স্ত্রী, ছেলেকে নিয়ে ঘুমিয়ে পড়েন তিনি। 

সকালে উঠে স্ত্রী দেখেন বারান্দায় স্বামীর দেহ ঝুলছে। সঙ্গে সঙ্গে দড়ি কেটে স্বামীকে নিচে নামান স্ত্রী প্রতিমা সরকার। তারপর খবর দেওয়া হয় পাড়া পড়শিকে। কিন্তু ততক্ষণে মৃত্যু হয়েছে অসিতবাবুর। খবর পেয়ে সাগরপাড়া থানার পুলিশ পৌঁছে মৃতদেহটি ময়নাতদন্তের জন্য বহরমপুর মেডিক্যাল কলেজ ও হাসপাতালে পাঠিয়েছে।

মৃত অসিত সরকারের পরিবারের লোকজনের অভিযোগ, তাদের ছেলেকে বৌমা এবং শ্বশুর বাড়ির লোকজন মিলে মেরে ঝুলিয়ে দিয়েছে।

 

বন্ধ করুন